শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / বান্দরবানে বিদেশি নাগরিকদের ভ্রমণে কড়াকড়ি নিষেধাজ্ঞা

বান্দরবানে বিদেশি নাগরিকদের ভ্রমণে কড়াকড়ি নিষেধাজ্ঞা

প্রকাশিত: ২০১৮-১২-০৯ ১৯:২১:৩১

   আপডেট: ২০১৮-১২-১০ ১৯:৫৬:২০

>>

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান জেলাতে ভ্রমনের উপর কড়া নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে বান্দরবান জেলা প্রশাসন।

জানা গেছে, আসন্ন নির্বাচন যাতে সুন্দর সুষ্ঠুভাবে পরিচালনার উদ্দেশ্যে ও অহেতুক ঘটনা এড়াতে এমন পদক্ষেপ নেওয়া হচ্ছে। আগামী ২০ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত বিদেশি নাগরিকদের পার্বত্য জেলা বান্দরবানে ভ্রমণের ওপর কড়াকড়ি আরোপ করেছে জেলা প্রশাসন।

রোববার (৯ ডিসেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে নির্বাচন নিয়ে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সভায় এই তথ্য জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দাউদুল ইসলাম।

তিনি বলেন, বিদেশি নাগরিকদের ভ্রমণের সময়ে প্রশাসনকে অতিরিক্ত সতর্কতা গ্রহণ করতে হয়। নির্বাচন চলাকালীন এটি কঠিন হয়ে পড়বে। অপ্রীতিকর ঘটনা ঘটার আশংকাও রয়েছে। এ কারণে ১৭ দিন কোনো বিদেশি নাগরিক বান্দরবান ভ্রমণ করতে পারবে না।

৬ জানুয়ারির পর আগের নিয়মেই তারা এলাকা ভ্রমণ করতে পারবেন। সেজন্য আগামী ২০ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত কড়াকড়ি আরোপ করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত