শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / নির্বাচনী সামগ্রী ও জনবল পাঠাতে খাগড়াছড়িতেও হেলিকপ্টার ব্যবহার করা হবে

নির্বাচনী সামগ্রী ও জনবল পাঠাতে খাগড়াছড়িতেও হেলিকপ্টার ব্যবহার করা হবে

প্রকাশিত: ২০১৮-১২-০৭ ১৬:২৩:০৫

প্রতীকী ছবি।

>>

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন জানিয়েছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং পার্বত্য খাগড়াছড়ির লক্ষীছড়ি ও দীঘিনালা উপজেলার দুর্গম তিনটি কেন্দ্রে নির্বাচনী কাজে সেনাবাহিনীর বিশেষ হেলিকপ্টার ব্যবহার করা হবে।

জেলার ৯টি উপজেলায় ৩৮টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা রয়েছে। এই সংসদীয় আসনে পুরুষ ২ লাখ ২৬ হাজার ৬৩৬ এবং নারী ২ লাখ ১৫ হাজার ৩০৭ জন। ভোটকেন্দ্র রয়েছে ১৮৭টি।

কেন্দ্র হলো দীঘিনালা উপজেলার নারাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লক্ষ্মীছড়ি উপজেলার ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

নির্বাচনী সামগ্রী ও জনবল পাঠাতে হেলিকপ্টার ব্যবহার করা হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত