শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে অমল ত্রিপুরা ও এন্টি চাকমাকে আটক করেছে পুলিশ

মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে অমল ত্রিপুরা ও এন্টি চাকমাকে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ২০১৮-১১-২৮ ২০:৪৪:০৫

   আপডেট: ২০১৮-১১-২৮ ২২:১৯:৩৫

ডেস্ক রিপোর্ট >>

খাগড়াছড়িতে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা সভাপতি অমল ত্রিপুরা এবং জেলা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখার সদস্য এন্টি চাকমাকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৮ নভেম্বর)বিকেলে তাদেরকে আটক করা হয়।

ইউপিডিএফ সূত্রে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থিত প্রার্থীর পক্ষে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে পুলিশ  তাদের দুইজনকে আটক করে।

ইউপিডিএফের অভিযোগ, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন বেলা ৩টার দিকে অমল ত্রিপুরা, এন্টি চাকমাসহ একটি টিম ২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনে ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী নুতন কুমার চাকমা ও সচিব চাকমার পক্ষে মনোনয়ন পত্র জমা দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা সহকারী রিটার্নিং অফিসার খান মো. নাজমুস শোয়েব-এর কার্যালয়ে যান। মনোনয়ন পত্র জমাদান শেষে সেখান থেকে বের হওয়ার সময় একদল পুলিশ তাদের দু’জনকে অন্যায়ভাবে আটক করে নিয়ে যায়।

এদিকে, পুলিশ বলছে তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগ থাকায় তাদের আটক করা হয়েছে। এই ঘটনায় পাহাড়ি ছাত্র পরিষদ আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত