শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / পাহাড়ি তরুনীকে ধর্ষণের পর গাছে ঝুলিয়ে হত্যা করা হয়েছে : মেডিক্যাল রিপোর্ট

পাহাড়ি তরুনীকে ধর্ষণের পর গাছে ঝুলিয়ে হত্যা করা হয়েছে : মেডিক্যাল রিপোর্ট

প্রকাশিত: ২০১৮-১১-২৮ ১১:১৫:৫১

   আপডেট: ২০১৮-১১-২৮ ১১:১৭:২৩

বান্দরবান >>

বান্দরবানের আলীকদমের অস‌তি ত্রিপুরা পাড়ার এক‌টি গাছ থে‌কে গলায় গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় এক প্রতিবন্ধী তরুণীর লাশ উদ্ধার করা হয় গেল ২৫ নভেম্বর)রোববার বিকাল সাড়ে চারটার সময়। পুলিশ লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবানে এক হাসপাঠালে প্রেরণ করে।

তবে সেময় ধর্ষণ করে গাছে ঝুলিয়ে হত্যা করা হয়েছে তা সম্ভাব্য কারণ ছিল। এলাবাসীর ধারণা অনুযায়ী ধর্ষণের পর গামছা দিয়ে গাছে ঝুলিয়ে হত্যা করা হয়।

নিহতের নাম লাকাচিং তঞ্চঙ্গ্যা (২৮)।‌তিনি পাশ্ববর্তী জলামনি তঞ্চঙ্গ্যা পাড়ার কিত্তিমন তঞ্চঙ্গ্যার মে‌য়ে। ভিক্ষা করে কোনরকম জীবনযাপন করে সে।

এদিকে, সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে সুরতহাল প্রতিবেদন ও প্রাথমিক ময়নাতদন্তে ধর্ষণের আলামত পাওয়া গিয়েছে।

ডা. চিংম্রাসাং জানিয়েছেন, ভিক্টিমের গলায় হাতের আঙুলের ছাপ পাওয়া গেছে। চোখ, পা ও ঊরুতে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় দড়ির ছাপও আছে ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।

তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, কে বা কারা এরকম জঘন্য ঘটনা ঘটিয়েছে তা তদন্ত অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত