শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে সাবেক ইউপি সদস্য সহ বখাতে কর্তৃক কিশোরীকে গণধর্ষনের অভিযোগ

খাগড়াছড়িতে সাবেক ইউপি সদস্য সহ বখাতে কর্তৃক কিশোরীকে গণধর্ষনের অভিযোগ

প্রকাশিত: ২০১৮-১১-২১ ১৭:৪২:৫০

   আপডেট: ২০১৮-১১-২১ ১৭:৪৬:১৩

খাগড়াছড়ি >>

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক শিক্ষার্থীকে ঘর থেকে তুলে এনে গণধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে।

ভিক্টিম কিশোরী অষ্টম শ্রেনীতে পড়ে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাটিরাঙ্গা উপজেলার বটতলী এলাকায় নিজ বাড়ীর পিছন থেকে কিশোরীকে মুখ বেঁধে তুলে এনে পাশ্ববর্তী ধানক্ষেতে ৩ জন মিলে জোরপূর্বক ধর্ষন করে।

এ ঘটনায় ভিক্টিম কিশোরী ৩ জনকে চিনতে পেরেছে। গণধর্ষণের সাথে অভিযুক্তরা হলো- তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. আব্দুস ছামাদ(৫৫) আব্দুল হামিদ (৩২) সহ ৩ জন যুবক মেয়েটিকে মুখ বেঁধে পাশের ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোর পূর্বক গণধর্ষণ করে।

২০ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে খাগড়াছড়ির রাতে খোঁজাখুজির পর পরিবারের সদস্যরা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে আসে। বুধবার সকালে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক সুবল জ্যোতি চাকমা জানান, কিশোরীকে সকালে তার আত্মীয়রা হাসপাতালে ভর্তি করে। পুলিশের কাগজ পেলে কিশোরীর পরিক্ষা নিরিক্ষা শুরু করা হবে।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি সৈয়দ জাকির হোসেন জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত