শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !

খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !

প্রকাশিত: ২০১৮-০৮-১৮ ১০:০১:০৩

   আপডেট: ২০১৮-০৮-১৮ ১৩:৩৯:৪৭

খাগড়াছড়ি >>

খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর এলাকায় ৬ জনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পাহাড়ি সংগঠন ইউনাটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ)একটি কর্মসূচি পালন করার সময় অতর্কিত সশস্ত্র সন্ত্রাসী হামলা চালালে এ ঘটনা ঘটে।

শনিবার (১৮ আগস্ট) সকাল ৮টা ৪৫ মিনিটের দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৬ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে আনা হয়েছে।

নিহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা গেছে। তাঁরা হলেন- রুপম চাকমা, তপন চাকমা -সহ-সভাপতি, পিসিপি খাগড়াছড়ি জেলা, এল্টন চাকমা, জিতায়ন চাকমা এবং গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় কর্মী পলাশ চাকমা।

নিহতরা সবাই ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) নেতাকর্মী বলে জানা গেছে। তবে অনেকে বলছেন নিহত ও আহতদের মধ্যে নিরীহ গ্রামবাসী ও রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)এর প্রচার শাখার প্রধান নিরন চাকমা এ হামলার জন্য সংস্কারপন্থী সন্ত্রাসীদের দায়ী করেছেন। তবে প্রতিপক্ষ থেকে এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন মন্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত