শিরোনাম

  আগামী ১৮ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা, থাকছে না এমসিকিউ   অবশেষে তিন মাস পর জামিন পেলেন আলোকচিত্রী ড. শহিদুল আলম   নির্বাচনী এলাকায় ৭-১০ দিন আগে সেনাবাহিনী মোতায়েন করা হবে : নির্বাচন কমিশন   মিয়ানমারে নিয়ে যাওয়ার ভয়ে তালিকাভুক্ত সব রোহিঙ্গা পালিয়ে গেল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৯, নিখোঁজ ১৩০   রাঙ্গামাটি থেকে বুদ্ধগয়ার যাওয়ার উদ্দেশ্যে তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় ১ জন নিহত   পুলিশের গাড়িতে আগুন দেওয়া দুই যুবক ‘শনাক্ত’   পুলিশকে ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী   বলিউডের স্টার দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন   এবার থেকে সরকারী চাকরিজীবীর স্ত্রী মারা গেলে আজীবন পেনশন পাবেন স্বামী   ৩ বছরের কারাদণ্ড ডেসটিনির চেয়ারম্যানের   দীঘিনালায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে অপহরণ   হামলা করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে সরকার : ফখরুল   নির্বাচন বানচাল করতে পুলিশের ওপর হামলা করেছে বিএনপি : কাদের   স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন ইমরান এইচ সরকার   খালেদার দু’টি আসন পাচ্ছেন দুই পুত্রবধূ!   আগামীকাল থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে পাঠানো হবে, যেতে চায়না রোহিঙ্গারা   চলে গেলেন স্পাইডারম্যান-আয়রনম্যান লেখক   অনৈতিক কাজে জড়িত কক্সবাজার এসিল্যান্ড নাজিম উদ্দিনকে রাঙামাটিতে বদলি   এবার এরশাদের জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন হিরো আলম
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা

খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা

প্রকাশিত: ২০১৮-০৮-১৫ ২১:২৪:৩৩

   আপডেট: ২০১৮-০৮-১৫ ২১:২৯:১৯

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির গুইমারায় সেটেলার কর্তৃক এক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৫ আগস্ট ) দুপুর ১২টায় রামেসুর বাজারে এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার দুপুরে গুইমারার হাতিমুড়া থেকে মোঃ বেলাল হোসেন নামে এক ব্যক্তি রামেসু বাজারে গিয়ে মদ খোঁজার নামে ওই নারীর বাড়িতে যায়।

এ সময় একা পেয়ে দুর্বৃত্ত বেলাল হোসেন ওই নারীকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এতে ইজ্জ্বত বাঁচানোর জন্য ধস্তাধস্তির এক পর্যায়ে দুর্বৃত্তটি ওই নারীকে গলাচেপে ধরে মুখে জোরে আঘাত করলে তার একটি দাঁত ভেঙ্গে যায়।

পরে ওই নারীর চিৎকার শুনে প্রতিবেশী লোকজন ছুটে এসে দুর্বৃত্ত বেলাল হোসেনকে হাতেনাতে ধরে ফেলে এবং গণধোলাই দেয়।

এ ঘটনায় বেলাল হোসেনকে হাতেনাতে ধরে ফেলে এবং গণধোলাই দিয়ে পরে তাকে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গেল ১ মাসে সেটেলার কর্তৃক কতিপয় পাহাড়ী নারী ও শিশুকে ধর্ষণ ও ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

এর আগে গত (৭ আগস্ট)রাঙামাটির বাঘাইছড়িতে এক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মো. মনসুর (৩৫) কে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

গত ৬ আগস্ট খাগড়াছড়িতে এক পাহাড়ি নারী(১৯) ধর্ষণের শিকার হয়েছে ।

মাটিরাঙ্গা উপজেলাধীন গোমতি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উদয় কুমার কার্বারী পাড়ায় নিজ বাড়িতে সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই ওয়ার্ডের বান্দরছড়া গ্রামের মোঃ মনির হোসেনের ছেলে মোঃ সালাউদ্দিন(১৮) অভিযুক্ত হয়।

গত ৫ আগস্ট রাঙামাটির লংগদু উপজেলার দুর্গম ভাসান্যাদম ইউনিয়নের পূর্ব চাইল্যাতলী গ্রামে ১৬ বছরের প্রতিবন্ধি এক পাহাড়ি কিশোরীকে ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত মোঃ শওকত (১৯) নামের এক যুবকে আটক থানায় নিয়ে যায় পুলিশ।

এর আগে গত ২৮ জুলাই দীঘিনালা উপজেলার ৯ মাইল এলাকায় পুনাতি ত্রিপুরা নামে এক কিশোরীকে ধর্ষণের পর নির্মমভাবে করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত আসামীরা হলঃ  দীঘিনালার বড় মেরুং এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে শাহ অালম (৩৩), একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২) ও মধ্য বোয়ালখালি এলাকার ফজর অালীর ছেলে মনির হোসেন (৩৮)।

আপনার মন্তব্য

আলোচিত