শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

প্রকাশিত: ২০১৮-০৮-১৫ ১৬:২৮:৩১

   আপডেট: ২০১৮-০৮-১৫ ১৬:২৯:৩১

মহালছড়ি >>

গেল সোমবার ১৩ আগষ্ট খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণের রেশ কাটতে না কাটতে মহালছড়ি উপজেলার মাইসছড়ি বাজার থেকে ১৫ আগস্ট আবার ৩ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ উঠেছে সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে।

অপহৃতরা হলেন, গঙ্গামাছড়া গ্রামের বাসিন্দা রুপায়ন চাকমা (৪০), পিতা- রাঙাধন চাকমা, ইন্দু কুমার চাকমা(৩৫), পিতা- মৃত. সম্ভু চাকমা ও কমল চাকমা(৩০), পিতা- সুধাপ্রিয় চাকমা।

গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি বরুণ চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার সভাপতি তপন চাকমা ও হিলউইমেন্স ফেডারেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা এক যুক্ত বিবৃতিতে এ অভিযোগ করা হয়।

জানা গেছে, আজ মাইসছড়ি বাজারে হাটের দিনে মালামাল কেনা-বেচা করতে বাজারে গিয়েছিলেন অপহৃতরা। সকাল সাড়ে ১০টার দিকে তারা সবাই অজ্ঞাত সন্ত্রাসী কর্তৃক অপহরণের শিকার হয়।

বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে অপহৃত ৩ গ্রামবাসীকে উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত