শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে

খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে

প্রকাশিত: ২০১৮-০৮-১৪ ১৮:৩৪:০১

   আপডেট: ২০১৮-০৮-১৪ ১৮:৪৫:০৪

খাগড়াছড়ি >>

খাগড়াছড়িতে দোকানদার ও খুদে ব্যাবসায়ীরা জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি পেশ করার পর অপহরণের শিকার হয় গেল সোমবার (১৩ আগস্ট)।

আজ মঙ্গলবার ৪ ব্যবসায়ীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা।

মুক্তি দেওয়ার বিষয়টি নিশ্চিত করে ওসি সাহাদত হোসেন টিটো জানান, অপহৃতদের উদ্ধার করা হয়েছে। তাদেরকে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে সোমবার (১৩ আগষ্ট ২০১৮) দুপুরে ভাইবোনছড়া ইউনিয়নের মেম্বার দয়াময়ী চাকমা, মতেন্দ্র ত্রিপুরা, ধনু ত্রিপুরা ও শান্তি রঞ্জন চাকমার নেতৃত্বে আনুমানিক ২০০ জনের একটি প্রতিনিধি দল দেওয়ানপাড়ায় অবস্থানরত সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ তিন দফা দাবিতে জন্য জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিতে যায়।

কিন্তু স্মারকলিপি দেয়ার পর ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা শহরের মহাজনপাড়ায় গাড়ি আটকিয়ে প্রতিনিধি দলের মধ্য থেকে সিন্ধু রায় ত্রিপুরা, তকাই ত্রিপুরা, মসা ত্রিপুরা ও সুখেন্দু ত্রিপুরাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় তাদের দ্রুত উদ্ধারের দাবিতে বিক্ষুব্ধ এলাকাবাসী খাগড়াছড়ি-পানছড়ি সড়ক বন্ধ করে দেয়।

এছাড়াও উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), গণতান্ত্রিক যুব ফোরাম (ডিওয়াইএফ) ও হিল উইমেন্স ফেডারেশন (এইচডব্লিউএফ) খাগড়াছড়ি জেলা শাখা।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর কার্যালয় সামনে থেকে বের হয়ে নারাঙহিয়া উপজেলা প্রদক্ষিণ করে স্বনির্ভর বাজার শহীদ অমর বিকাশ চাকমা সড়কে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহৃতরা জানিয়েছেন, কয়েকজন অপরিচিত যুবক মহাজন পাড়া থেকে খাগড়াপুরে নিয়ে যায়।

আপনার মন্তব্য

আলোচিত