শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্ঠা , আটক ১

রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্ঠা , আটক ১

প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৮:২৮:৫১

   আপডেট: ২০১৮-০৮-০৮ ১৮:৩২:২৫

রাঙ্গামাটি >>

রাঙামাটির বাঘাইছড়িতে এক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নে সিমিট বাগান এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ রাত ৯ ঘটিকার সময় আহত অবস্থায় অভিযুক্ত মো. মনসুর (৩৫) কে আটক করেছে।

বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, অভিযুক্ত মনসুরকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ঐ নারী বাদী হয়ে একটি মামলা করেছে। মামলা নং ০১ /০৭/০৮/২০১৮। তাকে রাঙ্গামাটি কোর্টে প্রেরণ করা হবে।

স্থানীয় সূ্ত্রে জানা যায়, মনসুর বাঘাইছড়ি উপজেলা সদরের মুসলিম ব্লক এলাকার মোহাম্মদের। অভিযুক্ত মনসুর মঙ্গলবার বিকালে ব্যবসায়ী কাজে সিমিট বাগান এলাকায় যায়। সেখানে গিয়ে এক পাহাড়ি নারীকে গোসলরত অবস্থায় দেখে পেছন থেকে জাপটে ধরলে নারীটি চিৎকার করলে স্থানীয়রা এসে মনসুরকে আটক করে গণধোলাই দেয়।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনসুরকে আহত অবস্থায় আটক করে বাঘাইছড়ি থানায় নিয়ে আসে।

আপনার মন্তব্য

আলোচিত