শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্ঠা , আটক ১

রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক পাহাড়ি নারীকে ধর্ষণ চেষ্ঠা , আটক ১

প্রকাশিত: ২০১৮-০৮-০৮ ১৮:২৮:৫১

   আপডেট: ২০১৮-০৮-০৮ ১৮:৩২:২৫

রাঙ্গামাটি >>

রাঙামাটির বাঘাইছড়িতে এক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নে সিমিট বাগান এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ রাত ৯ ঘটিকার সময় আহত অবস্থায় অভিযুক্ত মো. মনসুর (৩৫) কে আটক করেছে।

বাঘাইছড়ি থানার ওসি আমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, অভিযুক্ত মনসুরকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ঐ নারী বাদী হয়ে একটি মামলা করেছে। মামলা নং ০১ /০৭/০৮/২০১৮। তাকে রাঙ্গামাটি কোর্টে প্রেরণ করা হবে।

স্থানীয় সূ্ত্রে জানা যায়, মনসুর বাঘাইছড়ি উপজেলা সদরের মুসলিম ব্লক এলাকার মোহাম্মদের। অভিযুক্ত মনসুর মঙ্গলবার বিকালে ব্যবসায়ী কাজে সিমিট বাগান এলাকায় যায়। সেখানে গিয়ে এক পাহাড়ি নারীকে গোসলরত অবস্থায় দেখে পেছন থেকে জাপটে ধরলে নারীটি চিৎকার করলে স্থানীয়রা এসে মনসুরকে আটক করে গণধোলাই দেয়।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মনসুরকে আহত অবস্থায় আটক করে বাঘাইছড়ি থানায় নিয়ে আসে।

আপনার মন্তব্য

আলোচিত