শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে সকল ড্রাইভারদের হুঁশিয়ারি করে দিয়েছেন জেলা প্রশাসক

রাঙ্গামাটিতে সকল ড্রাইভারদের হুঁশিয়ারি করে দিয়েছেন জেলা প্রশাসক

প্রকাশিত: ২০১৮-০৮-০৫ ২২:১০:০২

রাঙ্গামাটি >>

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশিদ বলেছেন, যেসব গাড়ির লাইসেন্স নেই, ফিটনেস নেই সেগুলোর বিরুদ্ধে ট্রাফিক সপ্তাহের মাধ্যমে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, সড়কে দুর্ঘটনার অন্যতম কারণ হলো ট্রাফিক আইন না মানা। প্রশিক্ষণবিহীন অদক্ষ চালকরা ট্রাফিক আইন না জেনে গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে পড়েন। এ কারণে সাধারণ মানুষ হতাহত হয়।

ডিসি বলেন, চালকরা যদি গাড়ি চালনা প্রশিক্ষণ ভালোভাবে নিয়ে ট্রাফিক আইন মেনে গাড়ি চালায় তাহলে দুর্ঘটনার শিকার হতে হবে না। এজন্য সবাইকে সচেতন হতে হবে। আর আইন মেনে না চললে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (৫ আগস্ট) বেলা ১২টার দিকে বনরূপা এলাকায় রাঙামাটিতে ট্রাফিক সপ্তাহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিবহন মালিক সমিতির নেতাদের আহ্বান জানিয়ে ডিসি বলেন, আপনারা প্রশিক্ষণবিহীন অদক্ষ চালকদের হাতে গাড়ি তুলে দিবেন না। এতে আপনার গাড়ি যেমন ক্ষতি হবে তেমনি সাধারণ মানুষের মৃত্যুর মিছিলের সংখ্যাও বাড়বে।

আপনার মন্তব্য

আলোচিত