শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৮-০১ ১২:৩৮:১০

   আপডেট: ২০১৮-০৮-০১ ১৩:০৩:৫১

ডেস্ক নিউজ >>

খাগড়াছড়ির মানিকছড়িতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম সালমা বেগম (২০)।

(১ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। এ সময় তার স্বামী বেল্লাল হোসেনকে (২৬) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মানিকছড়ি সার্কেলের জ্যেষ্ঠ এএসপি আবদুল আওয়াল বলেন, দাম্পত্য কলহের জেরে হতাহতের এ ঘটনা ঘটতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ আগস্ট বুধবার ভোরে মানিকছড়ির তিনটহরী মধ্যমপাড়ার বাড়ি থেকে স্থানীয়রা আহতাবস্থায় স্বামী- স্ত্রীকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক মো. মহিউদ্দিন গৃহবধূ সালমা বেগমকে মৃত ঘোষণা করে এবং গুরুত্ব আহতাবস্থায় স্বামী বেলাল হোসেনকে চট্টগ্রামে প্রেরণ করে।

মানিকছড়ি হাসপাতালের চিকিৎসক রুহল আমিন বলেন, মঙ্গলবার রাত তিনটার দিকে সালমা ও বেলালকে তাদের হাসপাতালে আনা হয়।কিছুক্ষণ পর সালমা অতিরিক্ত রক্ষক্ষরণে প্রাণ হারান। তার শ্বাসনালি, হাত ও তলপেটে চুরিকাঘাত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত