শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৮-০১ ১২:৩৮:১০

   আপডেট: ২০১৮-০৮-০১ ১৩:০৩:৫১

ডেস্ক নিউজ >>

খাগড়াছড়ির মানিকছড়িতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম সালমা বেগম (২০)।

(১ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। এ সময় তার স্বামী বেল্লাল হোসেনকে (২৬) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মানিকছড়ি সার্কেলের জ্যেষ্ঠ এএসপি আবদুল আওয়াল বলেন, দাম্পত্য কলহের জেরে হতাহতের এ ঘটনা ঘটতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ আগস্ট বুধবার ভোরে মানিকছড়ির তিনটহরী মধ্যমপাড়ার বাড়ি থেকে স্থানীয়রা আহতাবস্থায় স্বামী- স্ত্রীকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক মো. মহিউদ্দিন গৃহবধূ সালমা বেগমকে মৃত ঘোষণা করে এবং গুরুত্ব আহতাবস্থায় স্বামী বেলাল হোসেনকে চট্টগ্রামে প্রেরণ করে।

মানিকছড়ি হাসপাতালের চিকিৎসক রুহল আমিন বলেন, মঙ্গলবার রাত তিনটার দিকে সালমা ও বেলালকে তাদের হাসপাতালে আনা হয়।কিছুক্ষণ পর সালমা অতিরিক্ত রক্ষক্ষরণে প্রাণ হারান। তার শ্বাসনালি, হাত ও তলপেটে চুরিকাঘাত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত