শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

খাগড়াছড়িতে তরুণী গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৮-০১ ১২:৩৮:১০

   আপডেট: ২০১৮-০৮-০১ ১৩:০৩:৫১

ডেস্ক নিউজ >>

খাগড়াছড়ির মানিকছড়িতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম সালমা বেগম (২০)।

(১ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। এ সময় তার স্বামী বেল্লাল হোসেনকে (২৬) আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মানিকছড়ি সার্কেলের জ্যেষ্ঠ এএসপি আবদুল আওয়াল বলেন, দাম্পত্য কলহের জেরে হতাহতের এ ঘটনা ঘটতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ আগস্ট বুধবার ভোরে মানিকছড়ির তিনটহরী মধ্যমপাড়ার বাড়ি থেকে স্থানীয়রা আহতাবস্থায় স্বামী- স্ত্রীকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক মো. মহিউদ্দিন গৃহবধূ সালমা বেগমকে মৃত ঘোষণা করে এবং গুরুত্ব আহতাবস্থায় স্বামী বেলাল হোসেনকে চট্টগ্রামে প্রেরণ করে।

মানিকছড়ি হাসপাতালের চিকিৎসক রুহল আমিন বলেন, মঙ্গলবার রাত তিনটার দিকে সালমা ও বেলালকে তাদের হাসপাতালে আনা হয়।কিছুক্ষণ পর সালমা অতিরিক্ত রক্ষক্ষরণে প্রাণ হারান। তার শ্বাসনালি, হাত ও তলপেটে চুরিকাঘাত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত