শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত

রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত

প্রকাশিত: ২০১৮-০৭-১৭ ১৯:০০:০৮

   আপডেট: ২০১৮-০৭-১৭ ১৯:০৬:৫৯

নয়ন বড়ুয়া, রাঙ্গামাটি

রাঙামাটির সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের বোধিপুর এলাকা থেকে রজগ তংচঙ্গ্যা ওরফে রাহেল (৩৫) কে চারদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে রাঙামাটির আদালত। গত শুক্রবার (১৩ জুলাই) বিকাল পৌনে ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের সূত্রে জানা যায়, রাহেলকে অস্ত্রসহ বোধিপুর এলাকা থেকে আটক করা হয়।

আটক ইউপিডিএফ সদস্য রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মাগিন পাড়া পুনর্বাসনের বাসিন্দা ইরন্ত তংচঙ্গ্যার ছেলে। তিনি বৌধিপুর এলাকায় সাংগঠনিক দায়িত্বে নিযুক্ত ছিলেন।

ইউপিডিএফের অভিযোগ, রাহেল তংচঙ্গ্যা এলাকার একটি দোকানে বসে লোকজনের সাথে সাংগঠনিক বিষয়ে কথা বলার সময় হঠাৎ একটি সাদা মাইক্রোবাস মানিকছড়ির দিক থেকে এসে দোকানের সামনে থামে। গাড়িটির সামনে শিক্ষা সফর লেখা ছিল। গাড়ি থেকে সিভিল ড্রেসে দু’জন সেনা সদস্য নেমে দোকানে ঢুকে ছুরি বের করে রজগের গলা ও পেটে ঠেকিয়ে ধরে। এরপর আরো একটি নীল রঙের মাইক্রোবাস ও একটি আর্মি জিপ এসে থামে সেখানে। পরে সেনা সদস্যরা বাকী গাড়ি থেকে নেমে তাকে গ্রেফতার করে রাঙামাটির দিকে নিয়ে যায়।তাঁর কাছ থেকে সেনাবাহিনী কোন অবৈধ জিনিস পায়নি। এমনকি তাঁর নামে কোন ওয়ারেন্টও দেখাতে পারেনি।

এ ঘটনায় তার বিরুদ্ধে রাঙ্গামাটি থানায় অস্ত্র মামলা হয়েছে এবং জিজ্ঞাসবাদের জন্য মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী মোঃ মহসিন এর আদালত ৪ দিনের রিমান্ড আদেশ প্রদান করেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া বলেন, রাহেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত