শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত

রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত

প্রকাশিত: ২০১৮-০৭-১৭ ১৯:০০:০৮

   আপডেট: ২০১৮-০৭-১৭ ১৯:০৬:৫৯

নয়ন বড়ুয়া, রাঙ্গামাটি

রাঙামাটির সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের বোধিপুর এলাকা থেকে রজগ তংচঙ্গ্যা ওরফে রাহেল (৩৫) কে চারদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে রাঙামাটির আদালত। গত শুক্রবার (১৩ জুলাই) বিকাল পৌনে ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের সূত্রে জানা যায়, রাহেলকে অস্ত্রসহ বোধিপুর এলাকা থেকে আটক করা হয়।

আটক ইউপিডিএফ সদস্য রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মাগিন পাড়া পুনর্বাসনের বাসিন্দা ইরন্ত তংচঙ্গ্যার ছেলে। তিনি বৌধিপুর এলাকায় সাংগঠনিক দায়িত্বে নিযুক্ত ছিলেন।

ইউপিডিএফের অভিযোগ, রাহেল তংচঙ্গ্যা এলাকার একটি দোকানে বসে লোকজনের সাথে সাংগঠনিক বিষয়ে কথা বলার সময় হঠাৎ একটি সাদা মাইক্রোবাস মানিকছড়ির দিক থেকে এসে দোকানের সামনে থামে। গাড়িটির সামনে শিক্ষা সফর লেখা ছিল। গাড়ি থেকে সিভিল ড্রেসে দু’জন সেনা সদস্য নেমে দোকানে ঢুকে ছুরি বের করে রজগের গলা ও পেটে ঠেকিয়ে ধরে। এরপর আরো একটি নীল রঙের মাইক্রোবাস ও একটি আর্মি জিপ এসে থামে সেখানে। পরে সেনা সদস্যরা বাকী গাড়ি থেকে নেমে তাকে গ্রেফতার করে রাঙামাটির দিকে নিয়ে যায়।তাঁর কাছ থেকে সেনাবাহিনী কোন অবৈধ জিনিস পায়নি। এমনকি তাঁর নামে কোন ওয়ারেন্টও দেখাতে পারেনি।

এ ঘটনায় তার বিরুদ্ধে রাঙ্গামাটি থানায় অস্ত্র মামলা হয়েছে এবং জিজ্ঞাসবাদের জন্য মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী মোঃ মহসিন এর আদালত ৪ দিনের রিমান্ড আদেশ প্রদান করেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া বলেন, রাহেলের বিরুদ্ধে চাঁদাবাজি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত