শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / চট্টগ্রাম / এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ

এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ২০১৮-০৭-১৭ ১৫:৪৬:০৫

   আপডেট: ২০১৮-০৭-২২ ১৬:৪৪:৪১

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি সদর উপজেলার ১নং খাগড়াছড়ি ইউনিয়নের রোয়াজা পাড়া এলাকায় সেটলার কর্তৃক ৯ম শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা ও পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা গণমাধ্যমে দেওয়া এক বিবৃতি থেকে এ তথ্য জানা যায়।

জানা যায়, গতকাল সোমবার (১৬ জুলাই ২০১৮) বেলা ২টার সময় ৯ম শ্রেণীর ওই ছাত্রী মধ্য বর্ষ পরীক্ষা শেষে নিজ বাড়িতে ফেরার পথে রোয়াজা পাড়ার কাছাকাছি এলাকায় পৌঁছলে একা পেয়ে সেটলার মোঃ এরশাদ তাকে ঝাপটে ধরে একটি জনশূণ্য স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় নিজেকে বাঁচাতে ওই ছাত্রী চিৎকার করলে পার্শ্ববর্তী গ্রামের লোকজন ছুটে এলে দুর্র্বত্ত এরশাদ পালিয়ে যায়। পরে ঘটনাটি পুলিশকে জানালে মাইসছড়ি বাজার থেকে পুলিশ এরশাদকে আটক করেছে বলে জানা গেছে।

বিবৃতিতে বলা হয়, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে ধর্ষণের ঘটনা নতুন কিছু নয়। গত ৫ জুলাই রাউজান ডাবুয়া হিংগলা ওয়ারা পুঞঞা বৌদ্ধ অনাথ আশ্রম থেকে অম্যাচিং মারমাকে হত্যা করা হয় কয়েকদিন যেতে না যেতে গত ৯ জুলাই রাঙ্গামাটি জেলা কাউখালীতে কাশখালী ও বটতলা মধ্যবর্তী এলাকায় সেটলার মো: শাকিবের কর্তৃক এক মারমা নারীকে একা পেয়ে ধর্ষণ করে। এছাড়াও গত মাসে বান্দরবান এক মারমা তরুণীকে ও খাগড়াছড়ি জেলা শহরে জেলা পরিষদ পার্কে এক ছাত্রীকে গণধর্ষণ ঘটনা ঘটেছে। প্রতিনিয়ত ধর্ষণের ঘটনায় সরকার কিংবা প্রশাসন অপরাধীদের গ্রেফতারের পর সঠিক ও সুষ্ঠু নিরপেক্ষ বিচার না হওয়ায় এসব ঘটনা বার বার ঘটে চলেছে।

আপনার মন্তব্য

আলোচিত