শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ

এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ২০১৮-০৭-১৭ ১৫:৪৬:০৫

   আপডেট: ২০১৮-০৭-২২ ১৬:৪৪:৪১

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি সদর উপজেলার ১নং খাগড়াছড়ি ইউনিয়নের রোয়াজা পাড়া এলাকায় সেটলার কর্তৃক ৯ম শ্রেণীতে পড়ুয়া এক পাহাড়ি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক চৈতালি চাকমা ও পিসিপি’র খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা গণমাধ্যমে দেওয়া এক বিবৃতি থেকে এ তথ্য জানা যায়।

জানা যায়, গতকাল সোমবার (১৬ জুলাই ২০১৮) বেলা ২টার সময় ৯ম শ্রেণীর ওই ছাত্রী মধ্য বর্ষ পরীক্ষা শেষে নিজ বাড়িতে ফেরার পথে রোয়াজা পাড়ার কাছাকাছি এলাকায় পৌঁছলে একা পেয়ে সেটলার মোঃ এরশাদ তাকে ঝাপটে ধরে একটি জনশূণ্য স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় নিজেকে বাঁচাতে ওই ছাত্রী চিৎকার করলে পার্শ্ববর্তী গ্রামের লোকজন ছুটে এলে দুর্র্বত্ত এরশাদ পালিয়ে যায়। পরে ঘটনাটি পুলিশকে জানালে মাইসছড়ি বাজার থেকে পুলিশ এরশাদকে আটক করেছে বলে জানা গেছে।

বিবৃতিতে বলা হয়, পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে ধর্ষণের ঘটনা নতুন কিছু নয়। গত ৫ জুলাই রাউজান ডাবুয়া হিংগলা ওয়ারা পুঞঞা বৌদ্ধ অনাথ আশ্রম থেকে অম্যাচিং মারমাকে হত্যা করা হয় কয়েকদিন যেতে না যেতে গত ৯ জুলাই রাঙ্গামাটি জেলা কাউখালীতে কাশখালী ও বটতলা মধ্যবর্তী এলাকায় সেটলার মো: শাকিবের কর্তৃক এক মারমা নারীকে একা পেয়ে ধর্ষণ করে। এছাড়াও গত মাসে বান্দরবান এক মারমা তরুণীকে ও খাগড়াছড়ি জেলা শহরে জেলা পরিষদ পার্কে এক ছাত্রীকে গণধর্ষণ ঘটনা ঘটেছে। প্রতিনিয়ত ধর্ষণের ঘটনায় সরকার কিংবা প্রশাসন অপরাধীদের গ্রেফতারের পর সঠিক ও সুষ্ঠু নিরপেক্ষ বিচার না হওয়ায় এসব ঘটনা বার বার ঘটে চলেছে।

আপনার মন্তব্য

আলোচিত