শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক এক পাহাড়ি নারীকে ধর্ষণ

রাঙ্গামাটিতে সেটেলার কর্তৃক এক পাহাড়ি নারীকে ধর্ষণ

প্রকাশিত: ২০১৮-০৭-০৯ ১৮:৫৫:২৭

   আপডেট: ২০১৮-০৭-১০ ০৮:২১:১৩

নিউজ ডেস্ক

রাঙামাটির কাউখালীতে ২৫ বছর বয়সী এক পাহাড়ি নারীকে ধর্ষণের খবর পাওয়া গেছে।

আজ সোমবার (৯ জুলাই ২০১৮) সকালে এই ঘটনা ঘটে।

সিএইচটি নিউজ সূত্রে জানা যায়, আজ কাউখালী বাজারের সাপ্তাহিক হাটবার হওয়ায় কলমপতি ইউনিয়নের বড়ইছড়ি গ্রামের দুই সন্তানের জননী ওই নারী সকালে বাড়ি থেকে বাজারে যান।

বাজার থেকে ফেরার পথে সকাল পৌনে ১১টার দিকে কাশখালী ও বটতলীর মধ্যবর্তী স্থানে পৌঁছলে একা পেয়ে কাশখালীর আব্দুল বারেক-এর পুত্র মোঃ শাকিব(১৮) তাকে ধরে নির্জন স্থানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে না জানানোর হুমকি দিয়ে সেখান থেকে পালিয়ে যায়।

পরে ওই নারী বাড়িতে এসে ঘটনাটি তার স্বামীকে জানায়।উক্ত ঘটনায় ভিকটিম কাউখালী থানায় মামলা দায়ের করেছেন। যার মামলা নং-২১৯।পুলিশ ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠিয়েছে বলে জানা গেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মোঃ শাকিবকে পুলিশ আটক করতে পারেনি।

আপনার মন্তব্য

আলোচিত