শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামের সব বেসরকারি হাসপাতাল বন্ধ ঘোষণা

চট্টগ্রামের সব বেসরকারি হাসপাতাল বন্ধ ঘোষণা

প্রকাশিত: ২০১৮-০৭-০৮ ১৭:৩৬:২৮

   আপডেট: ২০১৮-০৭-০৮ ১৭:৩৮:২৪

নিউজ ডেস্ক

ভুল চিকিৎসায় শিশু রাইফার মৃত্যুর অভিযোগের মুখে ম্যাক্স হাসপাতালসহ চট্টগ্রামের সকল স্তরের বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। র‌্যাবের অভিযান, জারিমানা এবং হামলার প্রতিবাদ এই সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান মালিক সমিতি। প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক ডা. লিয়াকত আলী সাংবাদিকদের এ তথ্য জানান।

রোববার (৮ জুলাই) দুপুরে বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান মালিক সমিতি নগরীর বিএমএ ভবনে এক জরুরি সভা থেকে এই ঘোষণা দেয়।

সাংবাদিক কর্তৃক বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের উপর নগ্ন হামলা, র‌্যাবের অভিযান এবং জরিমানার প্রতিবাদে এ ঘোষণা দেয়া হয়েছে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি ডা. আবুল কাশেম। কর্মসূচির অংশ হিসেবে নগরীর বিভিন্ন প্যাথলজিক্যাল ল্যাব ও ডায়াগনস্টিক সেন্টারের সেবা বন্ধ থাকবে বলেও তিনি জানান।

তবে যেসব রোগী এরইমধ্যে হাসপাতাল-ক্লিনিকগুলোতে ভর্তি আছেন মানবিক কারণে তাদের চিকিৎসা সেবা দেওয়া হবে বলেও জানান এই চিকিৎসক।

প্রসঙ্গত, দৈনিক সমকালের জ্যেষ্ঠ প্রতিবেদক রুবেল খানের আড়াই বছর বয়সী মেয়ে রাইফা গলায় ব্যথা নিয়ে গত ২৮ জুন বিকালে বন্দরনগরীর মেহেদীবাগের ম্যাক্স হাসপাতালে ভর্তি হওয়ার পরদিন রাতে তার মৃত্যু ঘটে। চিকিৎসকের অবহেলা ও ভুল চিকিৎসায় তার মৃত্যু হয়েছে অভিযোগ। ঘটনা তদন্তে স্বাস্থ্য অধিদপ্তরের করা প্রতিবেদনেও ম্যাক্স হাসপাতালের ১১টি ত্রুটি উঠে আসে।

আপনার মন্তব্য

আলোচিত