শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / বান্দরবানে চারতলা ভবন থেকে লাফিয়ে এক সেনার আত্মহত্যা

বান্দরবানে চারতলা ভবন থেকে লাফিয়ে এক সেনার আত্মহত্যা

প্রকাশিত: ২০১৮-০৬-২৯ ১৬:২৯:১১

প্রতীকী ছবি।

নিউজ ডেস্ক

বান্দরবানে চারতলা ভবন থেকে লাফ দিয়ে সেনাবাহিনীর এক সৈনিক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বিকেলে বান্দরবান সেনানিবাসের সৈনিক ব্যারাক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সৈনিকের নাম মো. ওমর ফারুক (২৩)। তার বাড়ি রাঙ্গামাটির লংগদু এলাকায়।

সদর থানার ওসি মো. গোলাম সরওয়ার জানান, ওই সৈনিক র‌্যারাকের চারতলা ভবন থেকে লাফ দেন। পরে তাকে গুরুতর অবস্থায় হেলিকপ্টারে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি মারা যান।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জের ধরে ওমর ফারুক আত্মহত্যা করেছেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। গতকাল বুধবার ছুটি শেষে তিনি কর্মস্থলে যোগ দেন।

এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি।

সূত্রঃ পরিবর্তন।

আপনার মন্তব্য

আলোচিত