শিরোনাম

  ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ   চট্টগ্রাম আঞ্চলিক অফিসেই মিলবে হারানো জাতীয় পরিচয়পত্র   উ. কোরিয়াকে নিরাপত্তা নিশ্চয়তা প্রদানে অংশ নিতে প্রস্তুত রাশিয়া   রাঙামাটিতে ইউপিডিএফ নেতা রাহেলকে ৪ দিনের রিমান্ড দিয়েছে আদালত   এবার খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণ   দেশে ছয় মাসে ধর্ষণের শিকার ৫৯২: মহিলা পরিষদ   ফ্রান্সে বিশ্বকাপ বিজয় উল্লাস করতে গিয়ে ব্যাপক সংঘর্ষ-লুটপাট, নিহত ২   মিয়ানমারে জাতিগত ৩ গ্রুপের বিদ্রোহীদের সংঘর্ষে শতাধিক মানুষ পালিয়েছে   নির্বাচন আসছে, সংখ্যালঘুদের মধ্যে চিন্তা বাড়ছে: জাফর ইকবাল   ডুবুরী সানামের জন্য শোক ও মঙ্গলকামনা করেছেন গুহায় আটকা পড়া কিশোররা   আয়ারল্যান্ডে ‘হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের’ “অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের ডাক”
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাতের আধারে রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, আতঙ্ক

রাতের আধারে রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, আতঙ্ক

প্রকাশিত: ২০১৮-০৬-২২ ০০:৫৯:২৫

   আপডেট: ২০১৮-০৬-২২ ০১:০০:৩৪

নিউজ ডেস্ক

কক্সবাজারের টেকনাফে একটি অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার রাতের দিকে টেকনাফের লেদা অনিবন্ধিত শিবিরে এ ঘটনা ঘটে। এসময় রোহিঙ্গা নেতা নুরুল বশরকে অস্ত্রমুখে জিম্মি করে ফাঁকা গুলি ছুঁড়ে কয়েকজন অস্ত্রধারী।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলাম বলেন, ‘রোহিঙ্গা শিবিরে গোলাগুলির খবর পেয়ে রাতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে। কারা এ ঘটনার সঙ্গে জড়িত বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

এদিকে, ঘটনার পর থেকে রোহিঙ্গাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। শিবিরে বসবাসকারী রোহিঙ্গারা জানায়, বৃহস্পতিবার বিকাল থেকে রোহিঙ্গাদের একটি গ্রুপ অস্ত্র নিয়ে রোহিঙ্গা শিবিরের পাহাড়ের তীরে অবস্থান করে। রাত হওয়ার সঙ্গে সঙ্গে তাদের আসা যাওয়া বাড়তে থাকে। পরে হঠাৎ করে রাত ১০টার দিকে লেদা রোহিঙ্গা শিবিরের বি ব্লকের মেম্বার নুরুল বশরকে অস্ত্র মুখে জিম্মি করে। এসময় তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে তারা গুলি বর্ষণ করে। পরে তারা পাহাড়ের দিকে ছিটকে পড়ে। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল সেখানে অভিযানে নেমেছে।

নুরুল বশর বলেন, ‘রঙ্গিখালীর নাগু, আবুল কালামসহ একটি ডাকাত দল রোহিঙ্গা শিবিরে আমাকে জিম্মি করে। আমি চিৎকার দিলে লোকজন এগিয়ে আসলে তারা গুলি বর্ষণ করে পালিয়ে যায়। এ ডাকাত দল দীর্ঘ দিন ধরে রোহিঙ্গা শিবিরের লোকজনকে অস্ত্রমুখে জিম্মি করে সহায়-সম্বল লুট করে নিয়ে যাচ্ছে।’

আপনার মন্তব্য

আলোচিত