শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / দিনদুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

দিনদুপুরে খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

প্রকাশিত: ২০১৮-০৬-২১ ১৮:৪৮:৩৭

   আপডেট: ২০১৮-০৬-২১ ২২:৪৫:৫৬

নিউজ ডেস্ক

খাগড়াছড়ি জেলা শহরের অদূরে অবস্থিত ‘জেলা পরিষদ পার্কে’ এক কিশোরী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে।

সমকালের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বেলা ২ টার দিকে পার্কে বেড়ানোর সময় কয়েকজন দুর্বৃত্ত কিশোরীটিকে একা পেয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

জানা গেছে, কিশোরীটির বাড়ি জেলা সদরের পাঁচমাইল এলাকায়।

খাগড়াছড়ি থানার ওসি (তদন্ত) বায়েসুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী পার্ক এলাকা ঘিরে ফেলে। যাতে অপরাধীরা পালাতে না পারে। সন্দেহভাজন হিসেবে বেশ কয়েকজনকে তাৎক্ষনিক আটক করা হলেও এখন পর্যন্ত প্রকৃত অপরাধীকে শনাক্ত করা যায়নি। বর্তমানে কিশোরীটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

তিনি জানান, কিশোরীটির প্রয়োজনীয় মেডিকেল টেস্টের পরই ধর্ষণের বিষয়ে নিশ্চিত করে বলা যাবে।

এদিকে স্থানীয়দের অভিযোগ, খাগড়াছড়ি জেলা পরিষদ পার্ক এলাকার নিরাপত্তা নিয়ে দীর্ঘদিন ধরে শঙ্কা থাকলেও কর্তৃপক্ষ প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা নেয়নি। এতে প্রায়শই নারীরা হেনস্থার শিকার হন।আজ স্কুল পড়ুয়া ত্রিপুরা কিশোরী ঘুরতে গিয়ে ৮ সেটেলার বাঙালি যুবক দ্বারা গণধর্ষনের স্বীকার হয়েছে।

পুলিশ জানিয়েছেন, ইতোমধ্যে কয়েকজন আসামী আটক হয়েছে তবে বাকীরা এখনো পলাতক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত