শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১

অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১

প্রকাশিত: ২০১৮-০৬-১৯ ২০:৪৭:৫৫

ফাইল ছবি।

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে আধিপত্য বিস্তার নিয়ে রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার রাত ১১টার দিকে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে এ সংঘাত বাঁধে।

টেকনাফ থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান, ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গাদের দুটি পক্ষ ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তাদের মধ্যে ছয়জনকে কক্সবাজার সদর হাসপাতাল এবং বাকিদের টেকনাফ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এর আগে কক্সবাজার উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের শীর্ষস্থানীয় রোহিঙ্গা নেতা আরিফ উল্লাহকে (৪৮) গলাকেটে হত্যা করেছে প্রতিপক্ষরা। ১৮ জুন সোমবার রাত আটটার দিকে বালুখালী ১১ নং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকে এ ঘটনা ঘটে।

পুলিশ ধারণা করছে, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে তাকে হত্যা করা হয়েছে।হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা।

মিয়ানমারের নাগরিক রোহিঙ্গাদের মধ্যে প্রায় ১১ লাখ বাংলাদেশে উদ্বাস্তু জীবন কাটাচ্ছেন। এর মধ্যে গত বছর রাখাইন প্রদেশে সেনাঅভিযানের মুখে পালিয়ে আসা প্রায় ৭ লাখ রোহিঙ্গা টেকনাফ ও উখিয়ায় শরণার্থী শিবিরে রয়েছে।।

আপনার মন্তব্য

আলোচিত