শিরোনাম

  রাঙ্গামাটি কুদুকছড়িতে চান্দের গাড়ি উল্টে ১ জন নিহত   এই বছর বাড়ির ছাদেও থার্টিফাস্ট নাইট পালন করা যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী   ১০ বছরে ২৫ লাখ বিএনপির নেতাকর্মী আসামী : মামলা সংখ্যা ৯০ হাজার   রাষ্ট্র এবং রাজনীতি সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয় বলেই তারা দেশ ত্যাগ করে : রানা দাশগুপ্ত   না ফেরার দেশে ব্রাজিলের হলুদ জার্সির রূপকার   দীঘিনালায় প্রধান শিক্ষক ঊষা আলো চাকমাকে মুক্তি দিয়েছে সন্ত্রাসীরা   এবারের বিসিএস আবেদনকারীর সংখ্যা মালদ্বীপ ও আইসল্যান্ডের জনসংখ্যার থেকেও বেশি!   কাল থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু   রোহিঙ্গা বিদ্রোহী (আরসার) ভয়ে রোহিঙ্গারা মিয়ানমারে ফিরেনি: পুনর্বাসন মন্ত্রী   মিয়ানমারের ইয়াংগুনের উপকূলে শতাধিক রোহিঙ্গা আটক   নেইমারের গোলে জিতল ব্রাজিল   ক্যালিফোর্নিয়ায় দাবানলে নিহত ৭১, নিখোঁজ ১ হাজার   মুক্তি পেল চলচ্চিত্র ‘হাসিনা : এ ডটার'স টেল’   ৪০তম বিসিএসে রেকর্ড সংখ্যক প্রার্থীর আবেদন   নির্বাচনে গুজব ঠেকাতে প্রস্তুত রয়েছে র‌্যাব-পুলিশ   ঘূর্ণিঝড় ‘গাজা’র আঘাতে মৃত ৩০   এসিল্যান্ড নাজিম উদ্দিনসহ রাঙ্গামাটির ১০ উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে   জনগণ আমাদের সাথে রয়েছে, বিএনপিকে অপকর্ম থেকে বিরত থাকার জন্য প্রধানমন্ত্রীর আহবান   নির্বাচন আর পেছানো হচ্ছে না : ইসি   ঢাকা বিশ্ববিদ্যালয়ে নবান্ন উৎসব শুরু
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে বন্যার পানিতে ডুবে উত্তম ত্রিপুরা নামে একজনের মৃত্যু

রাঙ্গামাটিতে বন্যার পানিতে ডুবে উত্তম ত্রিপুরা নামে একজনের মৃত্যু

প্রকাশিত: ২০১৮-০৬-১৪ ১৪:৫৩:২১

ইউএনবি, রাঙ্গামাটি

জেলার বাঘাইছড়ির হাজি পাড়ায় বুধবার রাতে বন্যার পানিতে ডুবে উত্তম ত্রিপুরা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

অবিরাম বৃষ্টি ও সীমান্ত থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কাচালং নদীর পানি বৃদ্ধি পাওয়ায় বাঘাইছড়ি উপজেলার ১৪টি গ্রাম সম্পূর্ণ প্লাবিত হয়ে আছে। পানিবন্দী হয়ে পড়েছেন প্রায় ৬০ হাজার মানুষ।

উপজেলার বিস্তীর্ণ এলাকার কৃষি জমি ও রাস্তাঘাট পানিতে তলিয়ে আছে। পানিবন্দী মানুষ নিরাপদ আশ্রয়ের জন্য স্কুল, কলেজ ও মার্কেটসহ বিভিন্ন পাকা ভবনে অবস্থান নিয়েছেন।

দুর্গতদের জন্য স্থানীয় প্রশাসন এখনো কোনো ত্রাণ তৎপরতা শুরু করতে পারেনি। তবে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে দুর্গতদের মাঝে শুকনা খাবার বিতরণ করা হচ্ছে।

রাঙ্গামাটি জেলা প্রশাসন বাঘাইছড়ির দুর্গত এলাকার জন্য ২০ মেট্রিক টন খাদ্য শস্য বরাদ্দ দিয়েছেন।

অন্যদিকে, পাহাড়ি ঢল ও অতি বর্ষণের কারণে কাপ্তাই হ্রদের পানি বাড়তে থাকায় লংগদু, জুরাছড়ি, বরকল, বিলাইছড়ি ও নানিয়ারচরের নিম্নাঞ্চলের বসতবাড়ি ও কৃষি জমি পানিতে ডুবে গেছে।

আপনার মন্তব্য

আলোচিত