শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত ১১

রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত ১১

প্রকাশিত: ২০১৮-০৬-১২ ০৯:৫৪:৪৯

   আপডেট: ২০১৮-০৬-১২ ১৭:৩৬:০৪

রাঙ্গামাটি

বঙ্গপোসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে টানা তিন দিন প্রবল বর্ষণের কারণে পাহাড় ধস আবার নেমে এসেছে।

১২ জুন মঙ্গলবার গভীর রাতে জেলার নানিয়ারচর উপজেলার দু’টি স্থানে ইসলামপুর গ্রামে এবং সাবেক্ষ্যং ইউনিয়নে পাহাড় ধসের ঘটনা ঘটেছে। এতে মাটি চাপা পড়ে একই পরিবারের তিনজনসহ ১১জন নিহত হয়েছেন বলে জানা গেছে।

তারা হলেন-বড়কূলপাড়ার একই পরিবারের তিনজন সুরেন্দ্র লাল চাকমা (৪৮), তার স্ত্রী রাজ্য দেবী চাকমা ও মেয়ে সোনালী চাকমা (০৯), হাতিমারা গ্রামের রুমেল চাকমা (১২), রিতান চাকমা (২৫) ও রীতা চাকমা (১৭),ফুলদেবী চাকমা (৩২), ইতি চাকমা (২৪) । তবে বাকী নিহতদের নাম এখনো পাওয়া যায়নি।

নানিয়ারচর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোয়ালিটি চাকমা জানান, বড়পুল পাড়ায় চারজন, ধর্মচরণ কার্বারিপাড়ায় চারজন নিহত হয়েছেন। আর হাতিমারায় নিখোঁজ রয়েছেন আরও অন্তত পাঁচজন। বাকী নিখোঁজেদের উদ্ধারের কাজ চলছে।

গত বছর রাঙামাটিতেই পাহাড় ধসের ঘটনায় মারা গেছে ১২০জন ও আহত হয়েছেন দুই শতাধিক। পাহাড় ধস ও ভারী বর্ষণের ঘটনায় থমকে গেছে রাঙামাটির জনজীবন।

আপনার মন্তব্য

আলোচিত