শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙ্গামাটিতে টানা ভারী বর্ষণে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক যোগাযোগ বন্ধ , বিদ্যুৎ ব্যবস্থা বিপাকে

রাঙ্গামাটিতে টানা ভারী বর্ষণে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক যোগাযোগ বন্ধ , বিদ্যুৎ ব্যবস্থা বিপাকে

প্রকাশিত: ২০১৮-০৬-১১ ১১:৪২:০৩

   আপডেট: ২০১৮-০৬-১১ ১২:২১:২০

গতবছর রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে পাহাড় ধস, ফাইল ছবি।

রাঙ্গামাটি

 টানা বর্ষণে রাঙ্গামাটিতে অতি ভারী বর্ষণের সাথে পাহাড় ধস দেখা দিয়েছে।

রোববার রাত থেকে (১১ জুন) সকাল পর্যন্ত রাঙামাটি সদর, কাউখালী, কাপ্তাই, বিলাইছড়ি উপজেলা সহ কয়েকটি স্থানে পাহাড় ধসের ঘটনা ঘটে।

জানা গেছে,  রাঙ্গামাটি সদরে চম্পকনগর, শিমুলতলি, ভেদভেদি , সাপছড়ি, ঘাগড়া,কাউখালী, ও আশেপাশে এলাকায় বৃষ্টি হলে বিকেল ও রাতের টানা বর্ষণে ঘাগড়ার শালবন এলাকায় বিদ্যুতের খুঁটি ভেঙে রাস্তায় পড়লে রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বলেন, ভারি বর্ষণের কারনে শহরে মাইকিং করা হয়েছে, ঝুঁকিপূর্ণ স্থান থেকে ছড়িয়ে যেতে বলা হচ্ছে। আমাদের সকল ধরনের প্রস্তুতি রয়েছে। আশ্রয় কেন্দ্রগুলো প্রস্তুত রাখা হয়েছে।

গত বছর রাঙামাটিতেই পাহাড় ধসের ঘটনায় মারা গেছে ১২০জন ও আহত হয়েছেন দুই শতাধিক। পাহাড় ধস ও ভারী বর্ষণের ঘটনায় থমকে গেছে রাঙামাটির জনজীবন। সড়ক যোগাযোগ এখনও স্বাভাবিক হয়নি। দেখা দিয়েছে বিদ্যুৎ ও বিশুদ্ধ পানির সংকট।

আপনার মন্তব্য

আলোচিত