শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন পাহাড়িকে আটক করেছে যৌথ বাহিনী

খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন পাহাড়িকে আটক করেছে যৌথ বাহিনী

প্রকাশিত: ২০১৮-০৬-০৭ ১৩:৪৯:৩২

   আপডেট: ২০১৮-০৬-০৭ ১৩:৫৪:৪৭

খাগড়াছড়ি

খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন জনকে আটক করেছে যৌথ বাহিনীর একটি দল।

মঙ্গলবার (৫ জুন) রাত পৌনে ১২টার দিকে উপজেলার পাইক্যাছড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- পাকুজ্যাছড়ি গ্রামে বাসনা চাকমার ছেলে খাগড়াছড়ি সরকারি কলেজের বিএ ১ম বর্ষের ছাত্র আনতন চাকমা (২০), পরবিন্দু চাকমার ছেলে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে দশম শ্রেনীর ছাত্র বিবরণ চাকমা (১৫) ও শশী চাকমার ছেলে চিরণ জিৎ চাকমা (৪৫)।

নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে অভিযোগে করা হয়েছে, তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলভার ও তিন রাউণ্ড তাজা গুলিসহ উদ্ধার করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানিয়েছেন, তিনজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা করা হবে।

এদিকে, ইউপিডিএফের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে- ''মঙ্গলবার রাত সাড়ে ৯টায় খাগড়াছড়ি ও পানছড়ি থেকে ৬৫ জন সেনা সদস্যের একটি দল পাকুজ্যাছড়ি গ্রামে প্রবেশ করে অভিযানের নামে পাহাড়িদের বাড়ী ঘরে তল্লাশি চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে''।

তারা সবাই নিরীহ বলে জানা গেছে। তাদের কাছে কোন অস্ত্র ছিল না এমনতাই অভিযোগ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

আপনার মন্তব্য

আলোচিত