শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন পাহাড়িকে আটক করেছে যৌথ বাহিনী

খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন পাহাড়িকে আটক করেছে যৌথ বাহিনী

প্রকাশিত: ২০১৮-০৬-০৭ ১৩:৪৯:৩২

   আপডেট: ২০১৮-০৬-০৭ ১৩:৫৪:৪৭

খাগড়াছড়ি

খাগড়াছড়িতে দুই ছাত্রসহ তিন জনকে আটক করেছে যৌথ বাহিনীর একটি দল।

মঙ্গলবার (৫ জুন) রাত পৌনে ১২টার দিকে উপজেলার পাইক্যাছড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

তারা হলেন- পাকুজ্যাছড়ি গ্রামে বাসনা চাকমার ছেলে খাগড়াছড়ি সরকারি কলেজের বিএ ১ম বর্ষের ছাত্র আনতন চাকমা (২০), পরবিন্দু চাকমার ছেলে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে দশম শ্রেনীর ছাত্র বিবরণ চাকমা (১৫) ও শশী চাকমার ছেলে চিরণ জিৎ চাকমা (৪৫)।

নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে অভিযোগে করা হয়েছে, তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলভার ও তিন রাউণ্ড তাজা গুলিসহ উদ্ধার করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদত হোসেন টিটু জানিয়েছেন, তিনজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা করা হবে।

এদিকে, ইউপিডিএফের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে- ''মঙ্গলবার রাত সাড়ে ৯টায় খাগড়াছড়ি ও পানছড়ি থেকে ৬৫ জন সেনা সদস্যের একটি দল পাকুজ্যাছড়ি গ্রামে প্রবেশ করে অভিযানের নামে পাহাড়িদের বাড়ী ঘরে তল্লাশি চালিয়ে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে''।

তারা সবাই নিরীহ বলে জানা গেছে। তাদের কাছে কোন অস্ত্র ছিল না এমনতাই অভিযোগ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

আপনার মন্তব্য

আলোচিত