শিরোনাম

  খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা   অনুমোদন পাচ্ছে আরও তিনটি পাবলিক বিশ্ববিদ্যালয়
প্রচ্ছদ / চট্টগ্রাম / দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

প্রকাশিত: ২০১৮-০৫-৩০ ১৬:১২:২০

   আপডেট: ২০১৮-০৫-৩০ ২১:০৩:৪৮

চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় রাজিব (২৭) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজিব ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি।

৩০ মে বুধবার সকালে ছোট দারোগার হাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের ধানি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, এসময় ঘটনাস্থল থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষে সে নিহত হয়।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানান, সকালে জমিতে একটি লাশ পড়ে থাকেতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত রাজিবকে ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি উল্লেখ করে ওসি বলন,মাদক ব্যবসার ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বিরোধে প্রতিপক্ষের গুলিতে রাজিব নিহত হয়েছে। তার মাথায় এবং বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার মহাদেবপুর এলাকার পাহাড়ি এলাকার ত্রিপুরা পল্লীর একটি ঘর থেকে ঝুলন্তবস্থায় সুকলতি ত্রিপুরা (১৬) ও ছবি রানী ত্রিপুরা (১৩) নামে দুই বন্ধবীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, দীর্ঘদিন ধরে ত্রিপুরা পল্লীর কিশোরী সুকলতি ত্রিপুরাকে (১৬)  স্থানীয় বখাটে যুবক আবুল হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে দুই বান্ধবীকে বাসায় একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। এরপর পুলিশ অভিযান চালিয়ে সীতাকুণ্ড সদরের মাহদেবপুর এলাকা থেকে হোসেনকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য

আলোচিত