শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / চট্টগ্রাম / দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

প্রকাশিত: ২০১৮-০৫-৩০ ১৬:১২:২০

   আপডেট: ২০১৮-০৫-৩০ ২১:০৩:৪৮

চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় রাজিব (২৭) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজিব ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি।

৩০ মে বুধবার সকালে ছোট দারোগার হাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের ধানি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, এসময় ঘটনাস্থল থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষে সে নিহত হয়।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানান, সকালে জমিতে একটি লাশ পড়ে থাকেতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত রাজিবকে ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি উল্লেখ করে ওসি বলন,মাদক ব্যবসার ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বিরোধে প্রতিপক্ষের গুলিতে রাজিব নিহত হয়েছে। তার মাথায় এবং বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার মহাদেবপুর এলাকার পাহাড়ি এলাকার ত্রিপুরা পল্লীর একটি ঘর থেকে ঝুলন্তবস্থায় সুকলতি ত্রিপুরা (১৬) ও ছবি রানী ত্রিপুরা (১৩) নামে দুই বন্ধবীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, দীর্ঘদিন ধরে ত্রিপুরা পল্লীর কিশোরী সুকলতি ত্রিপুরাকে (১৬)  স্থানীয় বখাটে যুবক আবুল হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে দুই বান্ধবীকে বাসায় একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। এরপর পুলিশ অভিযান চালিয়ে সীতাকুণ্ড সদরের মাহদেবপুর এলাকা থেকে হোসেনকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য

আলোচিত