শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

দুই ত্রিপুরা কিশোরী হত্যা মামলার আসামি রাজিব বন্দুক যুদ্ধে নিহত হয়েছে

প্রকাশিত: ২০১৮-০৫-৩০ ১৬:১২:২০

   আপডেট: ২০১৮-০৫-৩০ ২১:০৩:৪৮

চট্টগ্রাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের ছোট দারোগাহাট এলাকায় রাজিব (২৭) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজিব ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি।

৩০ মে বুধবার সকালে ছোট দারোগার হাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের ধানি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, এসময় ঘটনাস্থল থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষে সে নিহত হয়।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক জানান, সকালে জমিতে একটি লাশ পড়ে থাকেতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত রাজিবকে ত্রিপুরা পল্লীর দুই কিশোরী হত্যা মামলার আসামি উল্লেখ করে ওসি বলন,মাদক ব্যবসার ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বিরোধে প্রতিপক্ষের গুলিতে রাজিব নিহত হয়েছে। তার মাথায় এবং বুকে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, গত ১৮ মে শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার মহাদেবপুর এলাকার পাহাড়ি এলাকার ত্রিপুরা পল্লীর একটি ঘর থেকে ঝুলন্তবস্থায় সুকলতি ত্রিপুরা (১৬) ও ছবি রানী ত্রিপুরা (১৩) নামে দুই বন্ধবীর লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, দীর্ঘদিন ধরে ত্রিপুরা পল্লীর কিশোরী সুকলতি ত্রিপুরাকে (১৬)  স্থানীয় বখাটে যুবক আবুল হোসেন প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে দুই বান্ধবীকে বাসায় একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। এরপর পুলিশ অভিযান চালিয়ে সীতাকুণ্ড সদরের মাহদেবপুর এলাকা থেকে হোসেনকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য

আলোচিত