শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / মহালছড়িতে তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

মহালছড়িতে তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

প্রকাশিত: ২০১৮-০৫-৩০ ১৪:৪১:৪৭

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির তিন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
 
গ্রেফতারকৃতরা হলেন, সাইফুল মারমা (২০), হৃদয় চাকমা (১৯), সাচিং মারমা (২১) ও থুইচিং মারমা (১৯)। এরা সবাই মাইসছড়ি ইউনিয়নের পচাই কার্বারী ও পার্শ্ববর্তী গ্রাম মানিকছড়ি মুখ পাড়া গ্রামের বাসিন্দা।
 
ধর্ষণের অভিযোগে ভিকটিম নেইম্রাউ মারমা মহালছড়ি থানায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
 
এ বিষয়ে মহালছড়ি ওসি নুরে আলম ফকির বলেন, ২৯ তারিখ রাতে ধর্ষণ হওয়ার খবর পাওয়ার সাথে সাথে আমি নিজেই পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামিদের ধরতে সক্ষম হই। এ ঘটনায় ভিকটিম নেইম্রাউ মারমা বাবা মংসানু মারমা ধর্ষণের দায়ে নাম উল্লেখ পূর্বক ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক।

আপনার মন্তব্য

আলোচিত