শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / বান্দরবানে নিজের ছাত্রীকে ধর্ষণ করেছে শিক্ষক, অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি

বান্দরবানে নিজের ছাত্রীকে ধর্ষণ করেছে শিক্ষক, অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি

প্রকাশিত: ২০১৮-০৫-২৮ ১৫:৫৭:৪৮

প্রতীকী ছবি।

অনলাইন ডেস্ক

বান্দরবানে নিজের শিক্ষকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী। এতে অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি। ঘটনাটি ঘটেছে জেলার থানচি উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ধর্ষক স্কুলশিক্ষক উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমার ভাগিনা।

রোববার বিকেলে ধর্ষিতার পিতা বাদি হয়ে থানচি থানায় ওই স্কুলশিক্ষককে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে পলাতক রয়েছেন পাষণ্ড ওই শিক্ষক। এ ঘটনার বিচার না করে উল্টো প্রভাব বিস্তার করায় উপজেলা চেয়ারম্যানকেও আসামি করা হয়েছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সাত্তার জানান, থানচির একটি গ্রামের জনৈক জুমচাষির মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সে ওই পাড়ারই বৌদ্ধ বিহারের হোস্টেলে থেকে পড়ালেখা করছিল। অন্য শিক্ষার্থীদের সাথে ওই ছাত্রী তার স্কুলের সহকারী শিক্ষক সাইন থোয়াই মারমার কাছে প্রাইভেট পড়তো।

এ সুযোগে শিক্ষক সাইন থোয়াই গত এপ্রিল মাসে ওই স্কুলছাত্রীকে দুই বার ধর্ষণ করেন। এতে মেয়েটি অন্তঃসত্তা হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়।

ধর্ষিতার পিতা গত বুধবার থানচি উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমার কাছে বিচার দিলে তিনি বিষয়টি মীমাংসার জন্য সময় নেন। তবে শনিবার পর্যন্ত বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় রোববার ধর্ষিতার পিতা বাদি হয়ে স্কুলশিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমাকেও আসামি করা হয়েছে।

ধর্ষিতার পিতা ও স্থানীয়রা জানান, ধর্ষক স্কুলশিক্ষক সাইন থোয়াই উপজেলা চেয়ারম্যানের ভাগিনা হওয়ায় বিচার দেয়ার পরও বিচার না করে উল্টো প্রভাব বিস্তার করায় মামলায় তাকেও আসামি করা হয়েছে।

তবে এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা সাংবাদিকদের জানান, বিষয়টি নিয়ে সোমবার প্রথাগত সামাজিক বিচারের আয়োজন করা হয়েছিল। তবে থানায় মামলার বিষয়টি সম্পর্কে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

তথ্য-সূত্রঃ পরিবর্তন।

আপনার মন্তব্য

আলোচিত