শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / চট্টগ্রাম / বান্দরবানে নিজের ছাত্রীকে ধর্ষণ করেছে শিক্ষক, অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি

বান্দরবানে নিজের ছাত্রীকে ধর্ষণ করেছে শিক্ষক, অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি

প্রকাশিত: ২০১৮-০৫-২৮ ১৫:৫৭:৪৮

প্রতীকী ছবি।

অনলাইন ডেস্ক

বান্দরবানে নিজের শিক্ষকের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রী। এতে অন্তঃসত্তা হয়ে পড়েছে মেয়েটি। ঘটনাটি ঘটেছে জেলার থানচি উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ধর্ষক স্কুলশিক্ষক উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমার ভাগিনা।

রোববার বিকেলে ধর্ষিতার পিতা বাদি হয়ে থানচি থানায় ওই স্কুলশিক্ষককে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে পলাতক রয়েছেন পাষণ্ড ওই শিক্ষক। এ ঘটনার বিচার না করে উল্টো প্রভাব বিস্তার করায় উপজেলা চেয়ারম্যানকেও আসামি করা হয়েছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সাত্তার জানান, থানচির একটি গ্রামের জনৈক জুমচাষির মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সে ওই পাড়ারই বৌদ্ধ বিহারের হোস্টেলে থেকে পড়ালেখা করছিল। অন্য শিক্ষার্থীদের সাথে ওই ছাত্রী তার স্কুলের সহকারী শিক্ষক সাইন থোয়াই মারমার কাছে প্রাইভেট পড়তো।

এ সুযোগে শিক্ষক সাইন থোয়াই গত এপ্রিল মাসে ওই স্কুলছাত্রীকে দুই বার ধর্ষণ করেন। এতে মেয়েটি অন্তঃসত্তা হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়।

ধর্ষিতার পিতা গত বুধবার থানচি উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমার কাছে বিচার দিলে তিনি বিষয়টি মীমাংসার জন্য সময় নেন। তবে শনিবার পর্যন্ত বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় রোববার ধর্ষিতার পিতা বাদি হয়ে স্কুলশিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমাকেও আসামি করা হয়েছে।

ধর্ষিতার পিতা ও স্থানীয়রা জানান, ধর্ষক স্কুলশিক্ষক সাইন থোয়াই উপজেলা চেয়ারম্যানের ভাগিনা হওয়ায় বিচার দেয়ার পরও বিচার না করে উল্টো প্রভাব বিস্তার করায় মামলায় তাকেও আসামি করা হয়েছে।

তবে এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা সাংবাদিকদের জানান, বিষয়টি নিয়ে সোমবার প্রথাগত সামাজিক বিচারের আয়োজন করা হয়েছিল। তবে থানায় মামলার বিষয়টি সম্পর্কে তিনি কিছু জানেন না বলে জানিয়েছেন।

তথ্য-সূত্রঃ পরিবর্তন।

আপনার মন্তব্য

আলোচিত