শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু

চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু

প্রকাশিত: ২০১৮-০৫-২৪ ১৭:৩৪:৩২

   আপডেট: ২০১৮-০৫-২৪ ২৩:৪০:৪১

অনলাইন ডেস্ক

বিদ্যুৎ দিয়ে বণ্য প্রাণী শিকার করতে গিয়ে নিজেদের পাতা ফাঁদে বিদ্যুতায়ীত হয়ে মনা সিং মারমা (১৮) ও কিউ তা চি মারমা (১৯) নামের দুই যুবকের মৃত্য হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ মে) সকালে সীতাকুণ্ডের ভাটিয়ারী সেনাবাহিনী নিয়ন্ত্রিত গলফ্ ক্লাব এলাকা থেকে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে। নিহত দুইজনের বাড়ি কাপ্তাইয়ের চন্দ্রঘোনা এলাকায়। তারা সানমার নামক একটি কারখানার শ্রমিক বলে জানা যায়।

সকালে স্থানীয় জনসাধারণ ভাটিয়ারীর গলফ ক্লাব থেকে প্রায় আধা কিলোমিটার দুরে রাস্তার পাশে লাশ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশগুলো উদ্ধার করে।

সীতাকুণ্ড সার্কেল পুলিশ সুপার শম্পা রানী, অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান এবং ওসি (তদন্ত) মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানাযায়, ভাটিয়রী গলফ্ ক্লাব থেকে প্রায় আধা কিলোমিটার দুরে রাস্তার পাশে লেকের ধারে জঙ্গলে বন্য শূকর শিকার করার জন্য মামরারা বিদ্যুতের তার দিয়ে জঙ্গলে বেড়া দেয়, গত রাতের কোন এক সময় জিইএ তার দিয়ে জঙ্গলে লাইন দিতে গিয়ে দুই মারমা যুবক বিদ্যুতায়ীত হয়ে মারা যায়। সকালে স্থানীয় জনসাধারণ লাশ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক লাশ দুইটি উদ্ধারের বিষয়টি স্বীকার করলেও তাৎক্ষনিকভাবে আর কিছু জানাননি। নিহত দুই মারমা যুবক সানমার নামক একটি কারখানার শ্রমিক হিসেবে কাজ করতো। তাদের বাড়ি কাপ্তায়ের চন্দ্রঘোনা এলাকায়।।

আপনার মন্তব্য

আলোচিত