শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু

চট্টগ্রামে বন্য শূকর ধরতে গিয়ে রাঙ্গামাটির দুই পাহাড়ি যুবকের মৃত্যু

প্রকাশিত: ২০১৮-০৫-২৪ ১৭:৩৪:৩২

   আপডেট: ২০১৮-০৫-২৪ ২৩:৪০:৪১

অনলাইন ডেস্ক

বিদ্যুৎ দিয়ে বণ্য প্রাণী শিকার করতে গিয়ে নিজেদের পাতা ফাঁদে বিদ্যুতায়ীত হয়ে মনা সিং মারমা (১৮) ও কিউ তা চি মারমা (১৯) নামের দুই যুবকের মৃত্য হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ মে) সকালে সীতাকুণ্ডের ভাটিয়ারী সেনাবাহিনী নিয়ন্ত্রিত গলফ্ ক্লাব এলাকা থেকে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে। নিহত দুইজনের বাড়ি কাপ্তাইয়ের চন্দ্রঘোনা এলাকায়। তারা সানমার নামক একটি কারখানার শ্রমিক বলে জানা যায়।

সকালে স্থানীয় জনসাধারণ ভাটিয়ারীর গলফ ক্লাব থেকে প্রায় আধা কিলোমিটার দুরে রাস্তার পাশে লাশ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে লাশগুলো উদ্ধার করে।

সীতাকুণ্ড সার্কেল পুলিশ সুপার শম্পা রানী, অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান এবং ওসি (তদন্ত) মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানাযায়, ভাটিয়রী গলফ্ ক্লাব থেকে প্রায় আধা কিলোমিটার দুরে রাস্তার পাশে লেকের ধারে জঙ্গলে বন্য শূকর শিকার করার জন্য মামরারা বিদ্যুতের তার দিয়ে জঙ্গলে বেড়া দেয়, গত রাতের কোন এক সময় জিইএ তার দিয়ে জঙ্গলে লাইন দিতে গিয়ে দুই মারমা যুবক বিদ্যুতায়ীত হয়ে মারা যায়। সকালে স্থানীয় জনসাধারণ লাশ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক লাশ দুইটি উদ্ধারের বিষয়টি স্বীকার করলেও তাৎক্ষনিকভাবে আর কিছু জানাননি। নিহত দুই মারমা যুবক সানমার নামক একটি কারখানার শ্রমিক হিসেবে কাজ করতো। তাদের বাড়ি কাপ্তায়ের চন্দ্রঘোনা এলাকায়।।

আপনার মন্তব্য

আলোচিত