শিরোনাম

  প্রযুক্তি ফাঁদে পড়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক   সেনাক্যাম্প কমান্ডার কর্তৃক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের ঘটনায় জেএসএসের প্রতিবাদ   বিশেষ অর্থনৈতিক অঞ্চলে ১ কোটি মানুষের কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   রোনালদোর গোলে এগিয়ে গেল পর্তুগাল   ইন্দোনেশিয়ায় ফেরি ডুবিতে নিখোঁজ ১৯২   চালু হলো বাইসাইকেল শেয়ারিং সেবা   আলজি দাধাহ || আলোময় চাকমা   বাংলাদেশের সমর্থকদের প্রতি মেসির ভালোবাসা   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল ত্যাগ যুক্তরাষ্ট্রের   পাহাড় ধস, পাহাড়িরা নয়, দায়ী মূলত সমতল থেকে নিয়ে যাওয়া বাঙালিরা : আবু সাদিক   কবি সুফিয়া কামালের ১০৭তম জন্মবার্ষিকী আজ   মিশরকে ৩-১ গোলে উড়িয়ে দিল রাশিয়া   পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে মাঠে নাচ দেখাল সেনেগাল   জাতীয় অধ্যাপক হলেন তিন বরেণ্য শিক্ষাবিদ   এক সপ্তাহে পাহাড়ে ৩ জন আঞ্চলিক নেতাকর্মী খুন   অস্ত্র-শস্ত্র নিয়ে রোহিঙ্গাদের মধ্যে সংঘর্ষে আহত ১০, নিহত ১   কলম্বিয়ার বিপক্ষে জাপানের জয়   চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত   বাংলাদেশ থেকে তিক্ত অভিজ্ঞতা নিয়ে নিজের দেশে ফিরলেন জার্মান তরুণী   খুনের ঘটনায় জড়িত সন্দেহে প্রধান শিক্ষক দেবদাস চাকমাকে আটক করেছে পুলিশ
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়

খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়

প্রকাশিত: ২০১৮-০৫-২২ ১৮:৪৪:৪০

   আপডেট: ২০১৮-০৫-২২ ২২:৫৫:২৯

খাগড়াছড়ি, দীঘিনালা

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং এ ইউপিডিএফ'র সাবেক এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

২১ মে সোমবার রাত ৯ টার দিকে কিছু দুর্বৃত্ত সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে বলে সংগঠনটির দাবি।

নিহত ব্যক্তি মেরুং ইউনিয়নের গুলছড়ি রাখাল মহাজন পাড়ায় উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল (৫৫)।

এ ঘটনায় ইউপিডিএফ- সংস্কারপন্থী জেএসএস(এমএনলারমাকে) দায়ী করছে।

জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা মঙ্গলবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে জেলার দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল নামে সাবেক এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘জেএসএস সংস্কারবাদী গ্রুপটি বর্তমানে নীতি আদর্শচ্যুত হয়ে শাসকগোষ্ঠীর গণ আন্দোলন দমনের হাতিয়ারে পরিণত হয়েছে এবং একাত্তরে রাজাকার আলবদররা যেভাবে স্বজাতির বিরুদ্ধে পাকিস্তানি সেনাবাহিনীকে সেবা করেছে, তারাও সেভাবে সেনাবাহিনীকে সেবা করে যাচ্ছে।’

এদিকে, আজ মঙ্গলবার দুর্বৃত্তদের দু'পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

জানা গেছে, ইউপিডিএফ গণতান্ত্রিক এবং ইউপিডিএফের সদস্যরা চেঙ্গী নদীর দুই পাড়ে অবস্থান নিয়ে একে অপরের দিকে গুলি ছুঁড়তে থাকে। এসময় বন্ধ হয়ে যায় বাজারের সব দোকানপাট। খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ নিয়ন্ত্রণে আনে। তবে ইউপিডিএফ থেকে এ ব্যাপারে কোন মন্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত