শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়

খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়

প্রকাশিত: ২০১৮-০৫-২২ ১৮:৪৪:৪০

   আপডেট: ২০১৮-০৫-২২ ২২:৫৫:২৯

খাগড়াছড়ি, দীঘিনালা

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং এ ইউপিডিএফ'র সাবেক এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

২১ মে সোমবার রাত ৯ টার দিকে কিছু দুর্বৃত্ত সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে বলে সংগঠনটির দাবি।

নিহত ব্যক্তি মেরুং ইউনিয়নের গুলছড়ি রাখাল মহাজন পাড়ায় উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল (৫৫)।

এ ঘটনায় ইউপিডিএফ- সংস্কারপন্থী জেএসএস(এমএনলারমাকে) দায়ী করছে।

জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা মঙ্গলবার গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে জেলার দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল নামে সাবেক এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘জেএসএস সংস্কারবাদী গ্রুপটি বর্তমানে নীতি আদর্শচ্যুত হয়ে শাসকগোষ্ঠীর গণ আন্দোলন দমনের হাতিয়ারে পরিণত হয়েছে এবং একাত্তরে রাজাকার আলবদররা যেভাবে স্বজাতির বিরুদ্ধে পাকিস্তানি সেনাবাহিনীকে সেবা করেছে, তারাও সেভাবে সেনাবাহিনীকে সেবা করে যাচ্ছে।’

এদিকে, আজ মঙ্গলবার দুর্বৃত্তদের দু'পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে।

জানা গেছে, ইউপিডিএফ গণতান্ত্রিক এবং ইউপিডিএফের সদস্যরা চেঙ্গী নদীর দুই পাড়ে অবস্থান নিয়ে একে অপরের দিকে গুলি ছুঁড়তে থাকে। এসময় বন্ধ হয়ে যায় বাজারের সব দোকানপাট। খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ নিয়ন্ত্রণে আনে। তবে ইউপিডিএফ থেকে এ ব্যাপারে কোন মন্তব্য পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত