শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রাঙামাটিতে আঞ্চলিক শীর্ষ নেতা বর্মা সহ নিহত-৫, আহত-৯

রাঙামাটিতে আঞ্চলিক শীর্ষ নেতা বর্মা সহ নিহত-৫, আহত-৯

প্রকাশিত: ২০১৮-০৫-০৪ ১৫:৩৩:৩৫

   আপডেট: ২০১৮-০৫-০৪ ২০:৪১:৫৩

রাঙ্গামাটি

রাঙ্গামাটি জেলা নানিয়াচর উপজেলা বেতছড়িতে সন্ত্রাসী হামলায় অন্তত পাঁচ জন নিহত হয়েছে।

নিহতরা পাহাড়ি সংগঠন ইউনাইটেড পিপপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ- গণতান্ত্রিক) দলের শীর্ষ নেতা ও সদস্য রয়েছেন বলে জানা গেছে। এছাড়া আরো গুলিবিদ্ধ হয়েছেন ৯ জন। শুক্রবার (৪ মে) দুপুরে এই ঘটনা ঘটে।

প্রথম ধাপে নিহত তিন জন হলেন, ইউপিডিএফের (গণতান্ত্রিক) আহ্বায়ক তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জেএসএস (এমএন লারমা) যুব সমিতির কেন্দ্রীয় সদস্য তনয় চাকমা ও মহালছড়ি যুব সমিতির সভাপতি সুজন চাকমা।

এছাড়া ঘটনাস্থলে আহত মাইক্রোবাসের চালক সজীব এবং যুব সমিতির (এমএন লারমা) সদস্য রবিন চাকমা খাগড়াছড়ি হাসপাতালে নেওয়ার পথে মারা যান বলে জানা গেছে।তবে আহতদের নাম এখনো পাওয়া যায়নি।

বিভিন্ন গণমাধ্যম ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত ও আহতরা অ্যাডভোকেট শক্তিমান চাকমার দাহক্রিয়া অনুষ্ঠানে যাওয়ার পথে একদল সন্ত্রাসী গাড়ি আটকিয়ে এ হামলা চালিয়ে দিয়েছে। এতে ঘটনাস্থলে বর্মা সহ তিন জন নিহত হয়। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল ৩ মে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার সময় তাঁকে গুলি করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়, গুলিবিদ্ধ হন তার এক সহকর্মী।

আজ ছিল শক্তিমান চাকমা দাহক্রিয়ার কাজ। শক্তিমান চাকমার দাহক্রিয়ার কাজে অংশ নেওয়ার সময় এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত