শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / আগামীকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ

আগামীকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ

প্রকাশিত: ২০১৮-০৪-২২ ২০:১৬:৪১

   আপডেট: ২০১৮-০৪-২২ ২২:১১:৪৪

খাগড়াছড়ি

মহালছড়ি থেকে অপহৃত তিন যুবককে উদ্ধারের দাবিতে সোমবার (২৩ এপ্রিল) খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ।

নিখোঁজ যুবকদের উদ্ধারের দাবিতে রোববার বিকেলে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে বাঙালি ছাত্র পরিষদ।

গত ২০ এপ্রিল খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলন থেকে সংগঠনটি অপহৃতদের উদ্ধারে সময়সীমা বেঁধে দেন। রোববার বিকেলের মধ্যে উদ্ধার করা না হলে সোমবার খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল পালনের কথা বলা হয়।

জানা যায়, ১৬ এপ্রিল মহালছড়ির মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে গিয়ে মাটিরাঙ্গার নতুন পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মো সালাউদ্দিন (২৮), একই এলাকার আবুল কাশেমের ছেলে মহরম আলী (২৭) ও আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাকচালক বাহার মিয়া (২৭) নিখোঁজ হন।

এ ব্যাপারে মহালছড়ি সদর এলাকার স্থানীয় ব্যবসায়ী সাদেক আলী জানান, গেল সোমবার (১৬ এপ্রিল) বিকালের দিকে কাঠ ক্রয় করতে মহালছড়ির মাইসছড়ি যাওয়ার পর থেকে তিনজন নিখোঁজ হন। তবে কে বা কারা অপহরণ করেছে সে ব্যাপারে পরিষ্কার বলা যাচ্ছেনা।

তিনি বলেন, প্রশাসনের উচিত সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপহৃত যুবকদের নিরাপদে বের করা। তবে যেন সেটি আইনসঙ্গত হয়।

স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম জানান, অপহৃত তিন যুবককে প্রশাসনের উচিত দ্রুত তদন্তের মাধ্যমে উদ্ধার করা। আমরা আশা করব প্রশাসন যেন হরতাল কর্মসূচিটি নিরাপদে পরিচালনা করে। হরতালের দিনে জনসাধারণের জন্য পর্যাপ্ত নিরাপত্তা দরকার। এ ব্যাপারে প্রশাসন সজাগ থাকতে হবে যেন হরতালের নামে সাম্প্রদায়িক পরিস্থিতি সৃষ্টি করার কেউ সাহস না পায়।

আপনার মন্তব্য

আলোচিত