শিরোনাম

  বিএনপিকে আবারো সন্ত্রাসী সংগঠন হিসেবে আখ্যায়িত করেছে কানাডার আদালত   ৮০ বছর বয়সে প্রথম ভোট দিলেন   সীতাকুণ্ডে দুই আদিবাসী কিশোরীর খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবি   গবেষণার কাজে ব্যবহার উদ্দেশ্যে মরণোত্তর দেহদান করলেন তসলিমা নাসরিন   প্রাথমিকে এক লাখ ৬৫ হাজার শিক্ষক নিয়োগ   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকবিরোধী অভিযানে বন্দুকযুদ্ধে নিহত আরো ১১   খাগড়াছড়িতে গুলি করে ১ জনকে হত্যা, দু পক্ষের মধ্যে গুলি বিনিময়   দুই আদিবাসী ত্রিপুরা কিশোরী হত্যাকান্ডের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চান চাকমা রাণী   আদিবাসীদের ঐক্যবদ্ধ প্রতিবাদের মুখে আবারো ব্যর্থ হয়েছে সেটেলারদের দখলবাজি প্রচেষ্টা   ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা, পানির নিচে ৩ হাজার বাড়ি   বান্দরবানে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ৫ জন নিহত   অপরাধীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক : সুলতানা কামাল   কক্ষপথে পৌঁছাল বাংলাদেশ   আজ ২০ মে পাহাড়ি ছাত্র পরিষদের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী   প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের ছবি   সীতাকুন্ডে দুই আদিবাসী কন্যা শিশু ধর্ষণ ও হত্যার বিচার এবং দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন   দুই আদিবাসী কিশোরী হত্যাকারী আবুল হোসেনের ফাঁসির দাবি   প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে আবুল হোসেন দুই আদিবাসী কিশোরীকে হত্যা করেছে   সীতাকুণ্ডে ২ আদিবাসীকে কিশোরীকে ধর্ষণের পর হত্যায় মামলা
প্রচ্ছদ / চট্টগ্রাম / পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৪-২২ ১৫:০১:০০

   আপডেট: ২০১৮-০৪-২২ ২০:১৭:০৫

পানছড়ি

খাগড়াছড়ি জেলাধীন পানছড়ি উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) এর এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাতাং (৩৮)। আজ রবিবার ২২ এপ্রিল উল্টাছড়ি ইউনিয়নের মরাটিলায় এ ঘটনা ঘটে।

ইউপিডিএফ সূত্রে জানা গেছে- নিহত ব্যক্তি পানছড়িতে ইউপিডিএফ সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সকাল সাড়ে ১০টার দিকে তিনি দোকান থেকে বের হওয়ার সাথে সাথেই একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সেখানে তিনি নিহত হন। সেই সাথে দোকানে থাকা অনন্ত ত্রিপুরা(২৫) নামে আরেক ব্যক্তি আহন হন।

এ ঘটনায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) জেএসএস(এমএনলারমা) দলকে দায়ী করেছে।

তবে জেএসএস (এমএনলারমা) তাদের অভিযোগকে অস্কীকার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত