শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / চট্টগ্রাম / পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৪-২২ ১৫:০১:০০

   আপডেট: ২০১৮-০৪-২২ ২০:১৭:০৫

পানছড়ি

খাগড়াছড়ি জেলাধীন পানছড়ি উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) এর এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাতাং (৩৮)। আজ রবিবার ২২ এপ্রিল উল্টাছড়ি ইউনিয়নের মরাটিলায় এ ঘটনা ঘটে।

ইউপিডিএফ সূত্রে জানা গেছে- নিহত ব্যক্তি পানছড়িতে ইউপিডিএফ সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সকাল সাড়ে ১০টার দিকে তিনি দোকান থেকে বের হওয়ার সাথে সাথেই একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সেখানে তিনি নিহত হন। সেই সাথে দোকানে থাকা অনন্ত ত্রিপুরা(২৫) নামে আরেক ব্যক্তি আহন হন।

এ ঘটনায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) জেএসএস(এমএনলারমা) দলকে দায়ী করেছে।

তবে জেএসএস (এমএনলারমা) তাদের অভিযোগকে অস্কীকার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত