শিরোনাম

  ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম   এবার বিশ্বের মধ্যে খারাপ শহরের তালিকায় ২য় স্থানের নাম লিখেছে ঢাকা , বাংলাদেশ   জিয়াউর রহমানই পাহাড়ে সমতল থেকে মানুষ নিয়ে অশান্তির বীজ বপন করেছিল   সরকারি চাকরিজীবীরা বেতন-বোনাস পাচ্ছেন বৃহস্পতিবার   নেপালকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মারিয়া মান্দার দল বাংলাদেশ   দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার আর নেই   শহিদুলের মুক্তির দাবি জানিয়েছেন নোবেলজয়ী স্টিগলিজসহ ১৩ বরেণ্য ব্যক্তিত্ব   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   রিমান্ড শেষে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী নওশাবা
প্রচ্ছদ / চট্টগ্রাম / পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২০১৮-০৪-২২ ১৫:০১:০০

   আপডেট: ২০১৮-০৪-২২ ২০:১৭:০৫

পানছড়ি

খাগড়াছড়ি জেলাধীন পানছড়ি উপজেলায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) এর এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাতাং (৩৮)। আজ রবিবার ২২ এপ্রিল উল্টাছড়ি ইউনিয়নের মরাটিলায় এ ঘটনা ঘটে।

ইউপিডিএফ সূত্রে জানা গেছে- নিহত ব্যক্তি পানছড়িতে ইউপিডিএফ সংগঠক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সকাল সাড়ে ১০টার দিকে তিনি দোকান থেকে বের হওয়ার সাথে সাথেই একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সেখানে তিনি নিহত হন। সেই সাথে দোকানে থাকা অনন্ত ত্রিপুরা(২৫) নামে আরেক ব্যক্তি আহন হন।

এ ঘটনায় ইউনাইটেড পিপলস ডেমোক্র্যাটিক ফন্ট(ইউপিডিএফ) জেএসএস(এমএনলারমা) দলকে দায়ী করেছে।

তবে জেএসএস (এমএনলারমা) তাদের অভিযোগকে অস্কীকার করেছে।

আপনার মন্তব্য

আলোচিত