শিরোনাম

  পাহাড় কাটা ও পাহাড়ের ঢালে অবৈধ বসবাসকারীদের কঠোরভাবে প্রতিরোধের আহ্বান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর   আগামীকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ   এইচএসসি : পেছাল ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা   পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা   আদিবাসী লৈঙ্গিক পরিচয়ের কারণে বৈষম্য ঘটেছে : মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়   পাহাড়ে বৃষ্টি হলে আশ্রয়কেন্দ্রে যাওয়ার আহ্বান   শিশু ধর্ষণে মৃত্যুদণ্ডের বিধান হচ্ছে ভারতে   সংখ্যালঘুদের নিয়ে বিভ্রান্তিকর খবর বন্ধ হওয়া উচিত : সজীব ওয়াজেদ জয়   কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন   পার্বত্য চট্টগ্রামের উপজাতিদের সতর্ক করলেন হেফাজত ইসলাম   পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আদিবাসী নারীর ছবি চুরি করার অভিযোগ   থাইল্যান্ডে আজ থেকে শুরু হয়েছে জলকেলি উৎসব 'সংক্রান '   বৈসুক, সাংগ্রাই ও বিজু সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক : তথ্যমন্ত্রী   রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে চাকরি বিজ্ঞপ্তি   আদিবাসীদের জানালেন, পহেলা বৈশাখে শুঁটকি ভর্তা খাবেন প্রধানমন্ত্রী   অনির্বান চাকমাসহ ২৫ পুলিশের উচ্চপর্যায়ে রদবদল   আজ আদিবাসীদের ঐতিহ্যবাহী ফুল বিজু   রাঙ্গামাটি নানিয়াচরে ইউপিডিএফের কর্মীকে গুলি করে হত্যা   কোটা বাতিল, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং প্রতিবন্ধীদের জন্য বিশেষ ব্যবস্থার মাধ্যমে সরকারি চাকরি   রোহিঙ্গা নারীদের হামলায় রোহিঙ্গা নারী আহত
প্রচ্ছদ / চট্টগ্রাম / রোহিঙ্গা নারীদের হামলায় রোহিঙ্গা নারী আহত

রোহিঙ্গা নারীদের হামলায় রোহিঙ্গা নারী আহত

প্রকাশিত: ২০১৮-০৪-১১ ১৬:১৪:৫০

নিউজ ডেস্ক

উখিয়ায় ২ রোহিঙ্গা নারীর হামলায় আনোয়ারা বেগম (৩০) নামের আরেক রোহিঙ্গা নারী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি কুতুপালং ই-ব্লকের ১১নং শেডে বসবাস করা আবু তাহেরের স্ত্রী। মঙ্গলবার এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সোমবার রাত ৯টার দিকে আনোয়ারা বেগম নিজের বসত ঘরের বেড়া ঠিক করার সময় পাশের বাড়ির মিনারা বেগমের তেলের বোতল পড়ে যায়। এ সময় মিনারা বেগম গালি গালাজসহ দেখে নেয়ার হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে আনোয়ারা বেগমের সঙ্গে ঝামেলা শুরু হয়।

পরে আনোয়ারা বেগম নগদ টাকা নিয়ে দোকানে যাওয়ার পথে মিনারা বেগম (২৩), বড় বোন সানজিদা বেগম (২৬) ও দুলা ভাই জাহাঙ্গীর আলম লাঠি সোটা নিয়ে এলোপাতাড়ি তাকে মারধরও মাটিতে ফেলে পা দিয়ে বুকে আঘাত করে। এ সময় তার কাছে থাকা নগদ ৮ হাজার টাকা, ৭ আনার ২টি আংটি ও গলায় থাকা ১ ভরির ওজনের সোনার চেইন ছিনিয়ে নেয়।

এ সময় স্থানীরা আহত আনোয়ারা বেগমকে প্রথমে এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে রক্ত বমি করায় কর্তব্যরত চিকিৎসক উখিয়া হাসপাতালে নিয়ে যেতে বলেন। উখিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আনোয়ারা বেগমে চোখ, কপালে, পায়ে এবং বুকে আঘাত পাওয়ার কারণে শিশুকে বুকের দুধ দিতে পারছে না।

এব্যাপারে জানতে চাইলে আহত আনোয়ারা বেগমের স্বামী আবু তাহের জানান, সামান্য তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিপক্ষের লোকেরা আমার স্ত্রীকে বেধড়ক মারধর করে। এবিষয়ে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত