শিরোনাম

  পাহাড় কাটা ও পাহাড়ের ঢালে অবৈধ বসবাসকারীদের কঠোরভাবে প্রতিরোধের আহ্বান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রীর   আগামীকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ   এইচএসসি : পেছাল ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা   পানছড়িতে ইউপিডিএফের নেতাকে গুলি করে হত্যা   আদিবাসী লৈঙ্গিক পরিচয়ের কারণে বৈষম্য ঘটেছে : মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়   পাহাড়ে বৃষ্টি হলে আশ্রয়কেন্দ্রে যাওয়ার আহ্বান   শিশু ধর্ষণে মৃত্যুদণ্ডের বিধান হচ্ছে ভারতে   সংখ্যালঘুদের নিয়ে বিভ্রান্তিকর খবর বন্ধ হওয়া উচিত : সজীব ওয়াজেদ জয়   কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন   পার্বত্য চট্টগ্রামের উপজাতিদের সতর্ক করলেন হেফাজত ইসলাম   পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আদিবাসী নারীর ছবি চুরি করার অভিযোগ   থাইল্যান্ডে আজ থেকে শুরু হয়েছে জলকেলি উৎসব 'সংক্রান '   বৈসুক, সাংগ্রাই ও বিজু সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক : তথ্যমন্ত্রী   রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদে চাকরি বিজ্ঞপ্তি   আদিবাসীদের জানালেন, পহেলা বৈশাখে শুঁটকি ভর্তা খাবেন প্রধানমন্ত্রী   অনির্বান চাকমাসহ ২৫ পুলিশের উচ্চপর্যায়ে রদবদল   আজ আদিবাসীদের ঐতিহ্যবাহী ফুল বিজু   রাঙ্গামাটি নানিয়াচরে ইউপিডিএফের কর্মীকে গুলি করে হত্যা   কোটা বাতিল, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং প্রতিবন্ধীদের জন্য বিশেষ ব্যবস্থার মাধ্যমে সরকারি চাকরি   রোহিঙ্গা নারীদের হামলায় রোহিঙ্গা নারী আহত
প্রচ্ছদ / চট্টগ্রাম / বান্দরবানে নিজের মেয়েকে ধর্ষণ করেছে পিতা, আটক পিতা

বান্দরবানে নিজের মেয়েকে ধর্ষণ করেছে পিতা, আটক পিতা

প্রকাশিত: ২০১৮-০৪-০৪ ১০:২৫:৪১

   আপডেট: ২০১৮-০৪-০৪ ১২:১১:২৬

ছবিঃ ইন্টারনেট ।

অনলাইন ডেস্ক

বান্দরবান বনরূপা পাড়ার ছিদ্দিক নগর এলাকায় নিজের মেয়েকে (১৪) ধর্ষণ করেছে পাষন্ড পিতা। পুলিশ এ ঘটনায় ধর্ষক পিতাকে আটক করেছে। আটক ব্যক্তির নাম সাইদুল ইসলাম (৫২) ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গেল রোববার রাতে নিজের মেয়েকে বাসায় একাপেয়ে ধর্ষণ চালায় পিতা। পরে মেয়েটি ধর্ষণ হয়েছে বলে এলাকাবাসীকে জানালে পাড়াপ্রতিবেশীরা ক্ষুব্ধ হয়। এ ঘটনা জানাজানি হলে পিতা নিজের মেয়কে ধর্ষণ করেছে বলে স্কীকার করে। এর আগে বড় মেয়েকেও ধর্ষণের চেষ্ঠা করেছে বলে তার বড় মেয়ে পিতার বিরুদ্ধে অভিযোগ করেছে।

পরে ৩ এপ্রিল মঙ্গলবার এলাকাবাসীরা ধর্ষক পিতাকে জুতার মালা পড়িয়ে শাস্তি দেয়।

পুলিশ জানিয়েছেন, এ ঘটনায় তদন্ত করে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত