শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / চট্টগ্রাম / মিয়ানমারে যাওয়ার সময় বান্দরবানে মাইন বিস্ফোরণে ১ ম্রো নিহত, আহত ৪

মিয়ানমারে যাওয়ার সময় বান্দরবানে মাইন বিস্ফোরণে ১ ম্রো নিহত, আহত ৪

প্রকাশিত: ২০১৮-০৩-১৫ ১২:২৩:১০

   আপডেট: ২০১৮-০৩-১৫ ১২:৩৬:৪৫

ফাইল ছবি। ম্রো জনগোষ্ঠি দেশ ছেড়ে যাওয়ার সময়। ছবিঃ U She Thowai Marma

বান্দরবান

বান্দরবান জেলা আলীকদম কুরুকপাতা ইউনিয়নের রালাই পাড়া এলাকায় বাংলাদেশ মিয়ানমার সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম পাওয়াই ম্রো (৪৫) । এসময় আহত হয়েছেন স্ত্রী ও ছেলে মেয়ে।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা গেছে, গেল বুধবার রাতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়।

আহতরা হলেন— পাওয়াই ম্রোর স্ত্রী চংরে ম্রো (৩৫) ও তাদের শিশু সন্তান সিতু ম্রো (৯), ইয়া ইয়ং ম্রো (৫), তনকো ম্রো (৩) ও তংরুং ম্রো (২)।

বিজিবি জানিয়েছে, সম্প্রতি পাহাড়িরা বান্দরবানে বিভিন্ন জায়গা থেকে মিয়ানমারে চলে যাওয়ার চেষ্ঠা করছে। যাওয়ার সময় সীমান্ত অতিক্রম করে যেতে হয়। এসময় সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

 

 

<<<যেকারণে মারমা ও ম্রো জনগোষ্ঠি দেশ ছেড়ে পালাচ্ছে 

আপনার মন্তব্য

আলোচিত