শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / মিয়ানমারে যাওয়ার সময় বান্দরবানে মাইন বিস্ফোরণে ১ ম্রো নিহত, আহত ৪

মিয়ানমারে যাওয়ার সময় বান্দরবানে মাইন বিস্ফোরণে ১ ম্রো নিহত, আহত ৪

প্রকাশিত: ২০১৮-০৩-১৫ ১২:২৩:১০

   আপডেট: ২০১৮-০৩-১৫ ১২:৩৬:৪৫

ফাইল ছবি। ম্রো জনগোষ্ঠি দেশ ছেড়ে যাওয়ার সময়। ছবিঃ U She Thowai Marma

বান্দরবান

বান্দরবান জেলা আলীকদম কুরুকপাতা ইউনিয়নের রালাই পাড়া এলাকায় বাংলাদেশ মিয়ানমার সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম পাওয়াই ম্রো (৪৫) । এসময় আহত হয়েছেন স্ত্রী ও ছেলে মেয়ে।

নিরাপত্তা বাহিনী সূত্রে জানা গেছে, গেল বুধবার রাতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়।

আহতরা হলেন— পাওয়াই ম্রোর স্ত্রী চংরে ম্রো (৩৫) ও তাদের শিশু সন্তান সিতু ম্রো (৯), ইয়া ইয়ং ম্রো (৫), তনকো ম্রো (৩) ও তংরুং ম্রো (২)।

বিজিবি জানিয়েছে, সম্প্রতি পাহাড়িরা বান্দরবানে বিভিন্ন জায়গা থেকে মিয়ানমারে চলে যাওয়ার চেষ্ঠা করছে। যাওয়ার সময় সীমান্ত অতিক্রম করে যেতে হয়। এসময় সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটে।

 

 

<<<যেকারণে মারমা ও ম্রো জনগোষ্ঠি দেশ ছেড়ে পালাচ্ছে 

আপনার মন্তব্য

আলোচিত