শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / পবিত্র কোরআন শরীফের ভেতর নিয়ে ১৫ হাজার ইয়াবা পাচারকালে ৩ রোহিঙ্গা আটক

পবিত্র কোরআন শরীফের ভেতর নিয়ে ১৫ হাজার ইয়াবা পাচারকালে ৩ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ২০১৮-০৩-১৩ ০৯:১৯:৩০

নিউজ ডেস্ক

কোরআন শরীফের ভেতরে করে অভিনব উপায়ে পাচারের সময় টেকনাফে ১৫ হাজার ৪৩২ পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি।

১২ মার্চ রাত ১টার দিকে টেকনাফের নাফ নদীর তীরবর্তী বরইতলী এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে মিয়ানমারের মংডু সুধা পাড়া এলাকার বদি আলমের ছেলে মো. জোবায়ের (২০), বরইতলী এলাকার মৃত ইকবাল আহমদের ছেলে দীল মোহাম্মদ (১৯) ও একই এলাকার শফিউল্লাহর ছেলে মো. আনোয়ার হোসেন (১৮)।

টেকনাফস্থ বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মো. আছাদুদ জামান চৌধুরী জানান, টেকনাফ বিওপির হাবিলদার মো. আশরাফুল আলমের নেতৃত্বে একটি টহলদল বড়ইতলী বরাবর নাফ নদীর কিনারায় নিয়মিত টহলে ছিল। এসময় মিয়ানমারের দিক থেকে একটি নৌকা এসে ৩ জন পাচারকারী কেওড়া বনে নামিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। বিজিবি সদস্যরা ৩ ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা করে।

একপর্যায়ে বিজিবি জওয়ানরা তাদেরকে আটক করতে সক্ষম হন। পরে তল্লাশীর একপর্যায়ে তাদের সাথে থাকা ব্যাগে রক্ষিত কোরআন শরীফের ভেতর অভিনব উপায়ে নিয়ে আসা ইয়াবা গুলো উদ্ধার করা হয়। ধৃত ৩ পাচারকারীকে জব্দ ইয়াবাসহ টেকনাফ থানায় সোপর্দ্য করে মাদক ও অবৈধ অনুপ্রবেশের দুইটি পৃথক মামলা রুজু করা হয়েছে। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৪৬ লাখ ২৯ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।

খবর টেকনাফ নিউজের। 

আপনার মন্তব্য

আলোচিত