শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / চট্টগ্রাম / রোহিঙ্গা ক্যাম্পে 'ডাকাতদের' গোলাগুলিতে নিহত ১, আটক ২

রোহিঙ্গা ক্যাম্পে 'ডাকাতদের' গোলাগুলিতে নিহত ১, আটক ২

প্রকাশিত: ২০১৮-০৩-০৮ ১২:১৬:৪৩

নিউজ ডেস্ক

কক্সবাজারের টেকনাফে একটি রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে 'দুই ডাকাত দলের' মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ৬টার দিক উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়ার ক্যাম্পটিতে এ ঘটনা ঘটে। নিহত হোসেন আলী (৩২) ওরফে বাইল্লা একই ক্যাম্পের বাসিন্দা মৃত বাছা আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া।

আটক ব্যক্তিরা হলেন- আবদুর রাজ্জাক (২৬) ও আবদুস সালাম (৩২)। তারা দুইজন আপন ভাই।

রনজিত কুমার বড়ুয়া জানান, ভোর রাতে টেকনাফ পাহাড়ে গোলাগুলির শব্দ শুনে পুলিশ ঘটনাস্থলে যায় এবং অভিযান চালায়। এ সময় সেখানে বাইল্ল্যার মৃতদেহ পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রাজ্জাক ও ছালাম ডাকাতকে আটক করা হয়। এছাড়া সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে যায় আনসার ক্যাম্পে হামলা করে অস্ত্র লুটকারি নুরুল আলম ডাকাত।

রনজিত বডুয়া বলেন, এখনো অর্ধশতাধিক পুলিশ সদস্য নিয়ে গহীন পাহাড়ে ডাকাত দলের সন্ধানে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত