শিরোনাম

  মিয়ানমার পাহাড়ী অঞ্চলে পাহাড় ধসে ৬ জনের মৃত্যু   বাঙালি জাতির মুক্তির জন্যই আ. লীগ প্রতিষ্ঠা হয়েছিল: প্রধানমন্ত্রী   উত্তর কোরিয়ার আচরণে এখনো ভীত ট্রাম্প !   আজ জার্মানির অগ্নি পরীক্ষা, মুখোমুখি হবে সুইডেনের সাথে   সুইজারল্যান্ড জয় পাওয়ায় এক ধাপ এগিয়ে গেল ব্রাজিল   সার্বিয়াকে হারিয়ে সুইজারল্যান্ডের জয়   ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককের মধ্যে ৩ জন স্বীকার করেছে   আইসল্যান্ডকে ২-০ গোলে হারালো নাইজেরিয়া   আইসল্যান্ডের পরাজয়ে দ্বিতীয় রাউন্ডের পথে আর্জেন্টিনার আশা   ধরা পড়েছেন নেইমার!   রোমারিওকে ছাড়িয়ে গেলেন নেইমার   রাঙ্গামাটি থেকে আসা পাহাড়িকা পরিবহনের বাস চট্টগ্রামে খাদে পড়ে নিহত ৪, আহত ২০   নেইমারের মনের আশা পূরণ হলো   নেইমার আর কৌতিনহোর গোলে ব্রাজিলের বিশাল জয়   খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীর ৫ ধর্ষককে ৫ দিনের রিমান্ড   গৃহযুদ্ধের এত বছর পর দুই কোরিয়ার মিলনমেলা   মেসিরা গোল করতে না পারায় কাঁদলেন ম্যারাডোনা   `উপেক্ষিত জনগোষ্ঠীর নাম আদিবাসী’- এমপি বাদশা   আজ আমরাই জিতবো : নেইমার   ক্রোয়েশিয়ার দুর্দান্ত খেলায় ডুবে গেল আর্জেন্টিনা , ম্যারাডোনা হতাশ
প্রচ্ছদ / চট্টগ্রাম / চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ ২ সেনাবাহিনীর সদস্য গ্রেফতার !

চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ ২ সেনাবাহিনীর সদস্য গ্রেফতার !

প্রকাশিত: ২০১৭-১২-৩১ ১৮:০৫:৫৪

   আপডেট: ২০১৮-০১-১৪ ১২:০৬:৫৪

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্যারটেক থেকে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনা সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শাহ আমানত সেতুর কাছে শনিবার রাত ১২টার দিকে তাদের আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার পর দুইজনকে চট্টগ্রামে সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর জানিয়েছে, তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবে সেনাবাহিনী।

চট্টগ্রামের কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুল মোস্তফা বলেছেন, সেনাবাহিনীর ওই দুই সদস্য কক্সবাজার এলাকা থেকে ইয়াবা নিয়ে আসছিল। মইজ্যারটেক এলাকায় নেমে তারা আরেকটি গাড়ির জন্য অপেক্ষা করছিল। তাদের হাতে বড় একটা ব্যাগ দেখে সন্দেহ হওয়ায় পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে।

তিনি বলেন, তাদের কাছে ৫০ হাজার ইয়াবা পাওয়ার পর তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজন হলেন- সিহাব উদ্দিন ও শফিকুল ইসলাম। তারা চট্টগ্রাম ক্যান্টনমেন্টে সিপাহী পদে কর্মরত।

আপনার মন্তব্য

আলোচিত