শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / ক্যাম্পাস / জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে চারদিনের সাংস্কৃতিক কর্মসূচি

জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে চারদিনের সাংস্কৃতিক কর্মসূচি

প্রকাশিত: ২০১৮-০৩-০৭ ১৫:১২:২৪

ডেস্ক রিপোর্ট

অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে চার দিনব্যাপি সাংস্কৃতিক কর্মসূচি গ্রহণ করেছে শাবিপ্রবি সম্মিলিত সাংস্কৃতিক জোট। আজ ৭ মার্চ বুধবার থেকে কর্মসূচি শুরু হয়েছে, চলবে ১০ মার্চ পর্যন্ত।

মৌলবাদ তথা সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিবাদী এ সাংস্কৃতিক কর্মসূচিতে শাবিপ্রবি’র সকল শিক্ষার্থীকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়েছে।

সকাল পৌনে ১১টায় বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরের সামনে এ কর্মসূচি পালন করে তারা। আগামীকাল বৃহস্পতিবার ‘চেতনা ৭১’ এর সামনে সন্ধ্যা ৬টায় চলচ্চিত্র প্রদর্শনী (চোখ ফিল্ম সোসাইটি) ও মাইম প্রদর্শনী (আজ মুক্তমঞ্চ)। ৯ মার্চ শুক্রবার বিশ^বিদ্যালয়ের ড. ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে মৌলবাদ বিরোধি আলোচনা সভা এবং ১০ মার্চ সকাল ১০টায় মৌলবাদ বিরোধী সাইকেল শোভাযাত্রা কর্মসূচি পালিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত