শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / ক্যাম্পাস / চুয়েটে ভর্তি শুরু ২২ নভেম্বর থেকে

চুয়েটে ভর্তি শুরু ২২ নভেম্বর থেকে

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১৯:৪৪:০৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে লেভেল-১ স্নাতক কোর্সে ভর্তি শুরু হবে ২২ নভেম্বর থেকে।

গত ১ নভেম্বর ভর্তি পরীক্ষা এবং ১০ নভেম্বর রাতে ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণার পর শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভর্তির তারিখ ঘোষণা করা হয়।

চুয়েটের সহকারী রেজিস্ট্রার ফজলুর রহমান জানান, ২২ নভেম্বর মেধা তালিকা থেকে ভর্তি কার্যক্রম শুরু হবে। এ দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভর্তি হওয়া যাবে। আসন খালি থাকা সাপেক্ষে ১ম অপেক্ষমাণ তালিকা (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ ও স্থাপত্য বিভাগ) থেকে ভর্তি কার্যক্রম চলবে ২৩ নভেম্বর বিকেল ৫টায় পর্যন্ত।

চুয়েটের সহকারী রেজিস্ট্রার জানান, উত্তীর্ণ পরীক্ষার্থীদের মধ্য থেকে বিভিন্ন বিভাগে মেধাক্রম অনুযায়ী পছন্দের ভর্তি কার্যক্রম সম্পন্ন করা হবে। নির্ধারিত দিনে নির্ধারিত সময়ে ভর্তির নিমিত্তে সাক্ষাৎকারের জন্য উপস্থিত না হলে ভর্তির যোগ্যতা বাতিল হবে। মেধা তালিকায় আসন খালি হলে অপেক্ষমাণ তালিকা হতে শুধু মেধাক্রম অনুযায়ী ভর্তির সুযোগ পাবে। ভর্তি সংক্রান্ত তথ্য জানার জন্য অফিস চলাকালীন ০১৭৫৯১২৩১৪৮, ০১৭৫৯১২৩১০৩ এবং ০৩১-৭১৪৯১১ নম্বরে যোগাযোগ করা যাবে।

আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা হতে মেধাক্রম অনুযায়ী পর্যায়ক্রমে ওরিয়েন্টেশনের দিন পর্যন্ত ভর্তি প্রক্রিয়া চলবে এবং তা বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েব সাইট থেকে জানা যাবে। ওরিয়েন্টেশন এবং ক্লাস শুরুর তারিখ ও সময় পত্রিকার মাধ্যমে জানানো হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েব সাইট http://www.cuet.ac.bd/admission এ পাওয়া যাবে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর




আলোচিত