শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / ক্যাম্পাস / চুয়েটে ভর্তি শুরু ২২ নভেম্বর থেকে

চুয়েটে ভর্তি শুরু ২২ নভেম্বর থেকে

প্রকাশিত: ২০১৭-১১-১১ ১৯:৪৪:০৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে লেভেল-১ স্নাতক কোর্সে ভর্তি শুরু হবে ২২ নভেম্বর থেকে।

গত ১ নভেম্বর ভর্তি পরীক্ষা এবং ১০ নভেম্বর রাতে ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণার পর শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ভর্তির তারিখ ঘোষণা করা হয়।

চুয়েটের সহকারী রেজিস্ট্রার ফজলুর রহমান জানান, ২২ নভেম্বর মেধা তালিকা থেকে ভর্তি কার্যক্রম শুরু হবে। এ দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভর্তি হওয়া যাবে। আসন খালি থাকা সাপেক্ষে ১ম অপেক্ষমাণ তালিকা (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ ও স্থাপত্য বিভাগ) থেকে ভর্তি কার্যক্রম চলবে ২৩ নভেম্বর বিকেল ৫টায় পর্যন্ত।

চুয়েটের সহকারী রেজিস্ট্রার জানান, উত্তীর্ণ পরীক্ষার্থীদের মধ্য থেকে বিভিন্ন বিভাগে মেধাক্রম অনুযায়ী পছন্দের ভর্তি কার্যক্রম সম্পন্ন করা হবে। নির্ধারিত দিনে নির্ধারিত সময়ে ভর্তির নিমিত্তে সাক্ষাৎকারের জন্য উপস্থিত না হলে ভর্তির যোগ্যতা বাতিল হবে। মেধা তালিকায় আসন খালি হলে অপেক্ষমাণ তালিকা হতে শুধু মেধাক্রম অনুযায়ী ভর্তির সুযোগ পাবে। ভর্তি সংক্রান্ত তথ্য জানার জন্য অফিস চলাকালীন ০১৭৫৯১২৩১৪৮, ০১৭৫৯১২৩১০৩ এবং ০৩১-৭১৪৯১১ নম্বরে যোগাযোগ করা যাবে।

আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা হতে মেধাক্রম অনুযায়ী পর্যায়ক্রমে ওরিয়েন্টেশনের দিন পর্যন্ত ভর্তি প্রক্রিয়া চলবে এবং তা বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েব সাইট থেকে জানা যাবে। ওরিয়েন্টেশন এবং ক্লাস শুরুর তারিখ ও সময় পত্রিকার মাধ্যমে জানানো হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েব সাইট http://www.cuet.ac.bd/admission এ পাওয়া যাবে।

আপনার মন্তব্য

আলোচিত