শিরোনাম

  বিএনপি কাউন্সিলর দিয়ে রাজশাহীতে ৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি   কাজাখস্তানে বাসে আগুননিহত ৫২ , প্রাণে বেঁচে গেল মাত্র পাঁচজন   'ওমাদু' এবার নিয়ে এসেছে আকর্ষনীয় চাকমা ফিল্ম 'VCR'   চাকমা জনগোষ্ঠীর গোজা বা গোত্তি পরিচিতি   প্রণব মুখার্জীকে সাকিবের উপহার   বেসরকারি ইক্যুইটি আসছে ভুটানে   কক্সবাজারে হিন্দু সম্প্রদায়ের একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার   ঢাকা সিটিতে নির্বাচন না হলে পেছাবে না এসএসসি পরীক্ষা   কুমিল্লায় উদ্ধার করা হলো ৩শ’ বছর পুরোনো মূল্যবান বৌদ্ধ মন্দির সদৃশ নকশা   নিউজিল্যান্ডের নতুন চমক বেন হুইলার   রাখাইনে সহিংসতার পর শত শত স্কুল বন্ধ   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি.লিট ডিগ্রি পেলেন প্রণব মুখার্জি   রোহিঙ্গাদের জন্য আশ্রয়কেন্দ্র বানাচ্ছে মিয়ানমার   ২ বছরের মধ্যে রোহিঙ্গারা ফিরে যাবে, রূপরেখা চূড়ান্ত   আগামী ১৬ ফেব্রুয়ারী ঢাকাতে ' কাচালং ওয়েলফেয়ার সোসাইটি'র' এক যুগপূর্তি উপলক্ষ্যে জুম্মদের পুনর্মিলনী ও বনভোজন   আদিবাসী নারীদের মধ্যে প্রথম পিএইচডি ডিগ্রি অর্জন করলেন রূপানন্দা   ১০ বছর পর বেনজির ভুট্টোর হত্যার দায় স্বীকার করেছে তালেবান   আজ চবিতে যাচ্ছেন প্রণব মুখার্জি   মানুষের মনের ও চিন্তার দূষণ দূর করতে হবে : প্রণব মুখার্জি   ২ এপ্রিল থেকে এইচএসসি পরীক্ষা শুরু
প্রচ্ছদ / ক্যাম্পাস / আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২০১৭-১১-০১ ০৯:৫০:১২

সুবিমল চাকমা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি)IUBAT বিশ্ববিদ্যালয়),উত্তরা,ঢাকা এর কৃষি অনুষদ আই ইউ বি এ টি এগ্রিকালচার সোসাইটির উদ্যোগে আন্তঃকৃষি অনুষদ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।এতে বার টি দল অংশ গ্রহন করে। গত ১৪ শে অক্টোবর শুভ উদ্বোধনের মধ্য দিয়ে প্রথম রাউন্ডের ম্যাচ অনুষ্ঠিত হয়।দ্বিতীয় রাউন্ডে আট টি দলের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত শনিবার চারটি দল সেমি ফাইনাল খেলার সুযোগ পাই। সর্বশেষ গতকাল সকাল ১০ টাই সেমি ফাইনাল খেলাই ড্রাগন টিম বনাম ৭ম সেমিস্টার টিম এবং ১০ম সেমিস্টার টিম বনাম ৯ম সেমিস্টার টিমের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

এতে ড্রাগন টিম এবং ৯ম সেমিস্টার টিম ফাইনাল এ উত্তীর্ণ হয় এবং বিকাল তিন টাই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জাঁকজমক ভাবে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে ড্রাগন টিম কে হারিয়ে ৯ম সেমিস্টার টিম বিজয়ী হয়।খেলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়।কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া এবং অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ডক্টর মোহাম্মদ আব্দুল জব্বর এতে অথিতি হিসেবে অংশ গ্রহন করেন।

কৃষি অনুষদের সম্মানিত শিক্ষক ডক্টর মুজিবুর রহমান খান,ডক্টর সাইদুর রহমান,ডক্টর এমদাদুল হক এতে বক্তিতা প্রদান করেন।বক্তারা খেলা-ধুলার গুরত্ব আরোপ করেন। কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রত্যেক ম্যাচের সেরাদের পুরষ্কার করা হয়। পুরো ম্যাচের ম্যান অফ ম্যাচ এবং ম্যান অব দা সিরিজ হয় রবিউল ইসলাম রানা এবং সবশেষে চ্যম্পিয়ন এবং রানার্সআপ বিজয়িদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর




আলোচিত