আজ রবিবার, | ১৯ নভেম্বর ২০১৭ ইং

শিরোনাম

  মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিশ্বসুন্দরী হলেন ভারতের মেডিক্যালের ছাত্রী মানুসি চিল্লার   অনৈতিক কাজে জড়াচ্ছে রোহিঙ্গা তরুণীরা   ট্রাকের চাপায় বান্দরবানে এক শিক্ষকের মৃত্যু   ১৯৯৩ সালে নানিয়াচর গণহত্যায় নিহতদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও মোমবাতি প্রজ্জ্বলন   রাবিতে ছাত্রী অপহরণের ঘটনায় বামপন্থী ও শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবন ঘেরাও   হিল ভ্যালি প্রোডাকশন নিয়ে এসেছে চাকমা গান   রংপুরে তাণ্ডব: ৭ দিনেও গ্রেফতার হয়নি ‘মূল হোতারা’   রুয়েটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   জেএসএস নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ঢাকা শাহবাগে বিক্ষোভ মিছিল   রিপনা চাকমা\'র জীবনের গল্প : কৃষ্ণ এম. চাকমা   উ. কোরিয়ার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক নিষেধাজ্ঞা আরোপ করেছে সিঙ্গাপুর   জেএসএস নেতা কর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার,ধর-পাকড় ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ   রংপুরে সাম্প্রদায়িক তাণ্ডব: ২ ইউপি সদস্য আটক   রুনা লায়লার জন্মদিন আজ   পাকিস্তানে বুদ্ধের ১৭০০ বছরের সবচেয়ে পুরনো মূর্তি উন্মোচন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে সিটি অব অটোয়া   নিউজিল্যান্ডের বিদায়, ৩৬ বছর পর বিশ্বকাপে পেরু   রেকর্ড দামে বিক্রি ভিঞ্চির চিত্রকর্ম   উস্কানিমূলক লিফলেট বিতরণকালে ৪ রোহিঙ্গা আটক   বৃষ্টি হতে পারে আরো ২ দিন

আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২০১৭-১১-০১ ০৯:৫০:১২

সুবিমল চাকমা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি)IUBAT বিশ্ববিদ্যালয়),উত্তরা,ঢাকা এর কৃষি অনুষদ আই ইউ বি এ টি এগ্রিকালচার সোসাইটির উদ্যোগে আন্তঃকৃষি অনুষদ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।এতে বার টি দল অংশ গ্রহন করে। গত ১৪ শে অক্টোবর শুভ উদ্বোধনের মধ্য দিয়ে প্রথম রাউন্ডের ম্যাচ অনুষ্ঠিত হয়।দ্বিতীয় রাউন্ডে আট টি দলের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত শনিবার চারটি দল সেমি ফাইনাল খেলার সুযোগ পাই। সর্বশেষ গতকাল সকাল ১০ টাই সেমি ফাইনাল খেলাই ড্রাগন টিম বনাম ৭ম সেমিস্টার টিম এবং ১০ম সেমিস্টার টিম বনাম ৯ম সেমিস্টার টিমের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

এতে ড্রাগন টিম এবং ৯ম সেমিস্টার টিম ফাইনাল এ উত্তীর্ণ হয় এবং বিকাল তিন টাই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জাঁকজমক ভাবে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে ড্রাগন টিম কে হারিয়ে ৯ম সেমিস্টার টিম বিজয়ী হয়।খেলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়।কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া এবং অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ডক্টর মোহাম্মদ আব্দুল জব্বর এতে অথিতি হিসেবে অংশ গ্রহন করেন।

কৃষি অনুষদের সম্মানিত শিক্ষক ডক্টর মুজিবুর রহমান খান,ডক্টর সাইদুর রহমান,ডক্টর এমদাদুল হক এতে বক্তিতা প্রদান করেন।বক্তারা খেলা-ধুলার গুরত্ব আরোপ করেন। কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রত্যেক ম্যাচের সেরাদের পুরষ্কার করা হয়। পুরো ম্যাচের ম্যান অফ ম্যাচ এবং ম্যান অব দা সিরিজ হয় রবিউল ইসলাম রানা এবং সবশেষে চ্যম্পিয়ন এবং রানার্সআপ বিজয়িদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত