শিরোনাম

  ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ   আগামীকাল এইচএসসির ফল প্রকাশ হবে   নেলসন ম্যান্ডেলার জন্ম শতবার্ষিকী আজ
প্রচ্ছদ / ক্যাম্পাস / আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে আন্তঃ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ২০১৭-১১-০১ ০৯:৫০:১২

সুবিমল চাকমা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি)IUBAT বিশ্ববিদ্যালয়),উত্তরা,ঢাকা এর কৃষি অনুষদ আই ইউ বি এ টি এগ্রিকালচার সোসাইটির উদ্যোগে আন্তঃকৃষি অনুষদ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।এতে বার টি দল অংশ গ্রহন করে। গত ১৪ শে অক্টোবর শুভ উদ্বোধনের মধ্য দিয়ে প্রথম রাউন্ডের ম্যাচ অনুষ্ঠিত হয়।দ্বিতীয় রাউন্ডে আট টি দলের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত শনিবার চারটি দল সেমি ফাইনাল খেলার সুযোগ পাই। সর্বশেষ গতকাল সকাল ১০ টাই সেমি ফাইনাল খেলাই ড্রাগন টিম বনাম ৭ম সেমিস্টার টিম এবং ১০ম সেমিস্টার টিম বনাম ৯ম সেমিস্টার টিমের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

এতে ড্রাগন টিম এবং ৯ম সেমিস্টার টিম ফাইনাল এ উত্তীর্ণ হয় এবং বিকাল তিন টাই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জাঁকজমক ভাবে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে ড্রাগন টিম কে হারিয়ে ৯ম সেমিস্টার টিম বিজয়ী হয়।খেলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়।কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া এবং অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ডক্টর মোহাম্মদ আব্দুল জব্বর এতে অথিতি হিসেবে অংশ গ্রহন করেন।

কৃষি অনুষদের সম্মানিত শিক্ষক ডক্টর মুজিবুর রহমান খান,ডক্টর সাইদুর রহমান,ডক্টর এমদাদুল হক এতে বক্তিতা প্রদান করেন।বক্তারা খেলা-ধুলার গুরত্ব আরোপ করেন। কৃষি অনুষদের সম্মানিত পরিচালক ডক্টর মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া আয়োজক কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রত্যেক ম্যাচের সেরাদের পুরষ্কার করা হয়। পুরো ম্যাচের ম্যান অফ ম্যাচ এবং ম্যান অব দা সিরিজ হয় রবিউল ইসলাম রানা এবং সবশেষে চ্যম্পিয়ন এবং রানার্সআপ বিজয়িদের মাঝে পুরষ্কার তুলে দেয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত