শিরোনাম

  শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !   ভুটানকে ৫-০ গোলে উড়িয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা   খাগড়াছড়িতে সেটেলার কর্তৃক পাহাড়ী নারীকে ধর্ষণ চেষ্ঠা   গুলো-গুলি || আলোময় চাকমা   বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা   মহালছড়িতে আবার ৩ গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা   আজ খালেদা জিয়ার জন্মদিন!   বাঙালির শোকের দিন আজ   বঙ্গবন্ধুর শোক দিবসে ২১০টি গরু জবাই দিয়ে কাঙালি ভোজ আয়োজন !   পিসিপি ২৬ তম কাউন্সিল ও ছাত্র সম্মেলন সম্পন্ন , নিপন ত্রিপুরাকে সভাপতি ও অমর শান্তি চাকমাকে সাধারণ সম্পাদক   পার্বত্য চুক্তি বাস্তবায়ন : অর্থনৈতিক না রাজনৈতিক সমস্যা ?   খাগড়াছড়িতে ৪ গ্রামবাসীকে মুক্তি দেওয়া হয়েছে   শান্তি চুক্তির পর পাহাড়ে যে উন্নয়ন হয়েছে তা টেলিটক থেকে মেসেজ করে আমরা পৌঁছে দেব : তারানা হালিম
প্রচ্ছদ / প্রবাস / কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

প্রকাশিত: ২০১৮-০৪-১৫ ২০:৪১:০৯

সুমন রাজ বড়ুয়া, কুয়েত

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে বাঙ্গালীর প্রাণের উৎসব বর্ষবিদায়, বর্ষবরণ ১৪২৫ বঙ্গাব্দ, উদযাপিত হয়েছে বর্ণাঢ্য আয়োজনে গত ১৩ই এপ্রিল রোজ শুক্রবার কুয়েত সিটির রাজধানী রেস্টুরেন্টে। অশোক বড়ুয়া,র সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন - সমাজসেবক প্রিয়তোষ বড়ুয়া(বাবু)মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা, বিনয় প্রসাদ বড়ুয়া,সন্তোষ বড়ুয়া।

শুরুতেই বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা পরিচালনা করেন উওম বড়ুয়া(২)।অতিথিদের পুষ্পস্তবক দিয়ে বরণ করেন যথাক্রমে -সংঘতরু বড়ুয়া,সজল বড়ুয়া,দীপন বড়ুয়া,সুজন বড়ুয়া।

সুমন রাজ বড়ুয়া,র সঞ্চলনায় উদ্ধোধনী ও স্বাগত বক্তব্য রাখেন যথাক্রমে উওম বড়ুয়া(১) ও বাবুল বড়ুয়া(২)। বর্ষবিদায়, বর্ষবরণের শুভেচ্ছা বিনিময় ও সমিতি কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন-দেবপূর্ণ বড়ুয়া, স্বপন বড়ুয়া,দুলাল বড়ুয়া, বটন বড়ুয়া, মঞ্জন বড়ুয়া,রুবেল বড়ুয়া, লিটন বড়ুয়া।অন্যদের মাঝে উপস্হিত ছিলেন - বাবুল বড়ুয়া(১)জয়সেন বড়ুয়া,সুভাষ বড়ুয়া,টিটু বড়ুয়া,ও সমিতির প্রমুখ সদস্যগন।

সভায় বক্তরা হতাশা-গ্লানিময় অতীতকে ভুলে গিয়ে নতুন করে অসম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে দলমত নির্বিশেষে এগিয়ে আসার আহ্বান জানিয়ে, নতুন বছর বয়ে আনুক সকলের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি এই কামনা করেন।

পরিশেষে সহ সভাপতি প্রিয়তোষ বড়ুয়া,র সৌজন্য দেশীয় স্বাদে মনোমুগ্ধকর এক নৈশ ভোজের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টানের পরিসমাপ্ত হয়।

আপনার মন্তব্য

আলোচিত