শিরোনাম

  ব্রাজিলকে রুখে দিল সুইজারল্যান্ড   জার্মানিকে হারিয়ে মেক্সিকোর জয়   রাঙ্গামাটিতে সুরেন বিকাশ চাকমা নামে একজনকে গুলি করে হত্যা   বাবা বিশ্বকাপ খেলা দেখার সুযোগে মারমা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে দুর্বৃত্তরা   আজ মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে জার্মানি   আমিই এক নম্বর দাবি করলেন : নেইমার   আমি সব ধর্মের মানুষকে সম্মান করি : মমতা   নিখোঁজ দুই দিন পর কাপ্তাই হ্রদে ভেসে উঠল পাহাড়ী মেয়ের লাশ   আফগানিস্তানে বোমা হামলায় নিহত ২৫   আজ বিশ্ব বাবা দিবস   নাইজেরিয়াকে হারিয়ে শুরু ক্রোয়েশিয়ার   পেনাল্টি মিসে ডেনমার্কের কাছে হারল পেরু   মেসির পেনাল্টি মিস, আর্জেন্টিনা-আইসল্যান্ড ১-১   খাগড়াছড়িতে বিজয় ত্রিপুরা নামে একজনকে গুলি করে হত্যা   ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছে অস্ত্রেলিয়া   কাশ্মীরে লাদাখ প্রাকৃতিক সৌন্দর্য ও বৌদ্ধ সংস্কৃতির জন্য বিখ্যাত   হ্যাটট্রিকে রোনালদোর রেকর্ড   আত্মঘাতী গোলে মরক্কোর পরাজয়   শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে হেরে গেল মিসর, উরুগুয়ে-১-মিশর-০   আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
প্রচ্ছদ / প্রবাস / কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

প্রকাশিত: ২০১৮-০৪-১৫ ২০:৪১:০৯

সুমন রাজ বড়ুয়া, কুয়েত

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে বাঙ্গালীর প্রাণের উৎসব বর্ষবিদায়, বর্ষবরণ ১৪২৫ বঙ্গাব্দ, উদযাপিত হয়েছে বর্ণাঢ্য আয়োজনে গত ১৩ই এপ্রিল রোজ শুক্রবার কুয়েত সিটির রাজধানী রেস্টুরেন্টে। অশোক বড়ুয়া,র সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন - সমাজসেবক প্রিয়তোষ বড়ুয়া(বাবু)মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা, বিনয় প্রসাদ বড়ুয়া,সন্তোষ বড়ুয়া।

শুরুতেই বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা পরিচালনা করেন উওম বড়ুয়া(২)।অতিথিদের পুষ্পস্তবক দিয়ে বরণ করেন যথাক্রমে -সংঘতরু বড়ুয়া,সজল বড়ুয়া,দীপন বড়ুয়া,সুজন বড়ুয়া।

সুমন রাজ বড়ুয়া,র সঞ্চলনায় উদ্ধোধনী ও স্বাগত বক্তব্য রাখেন যথাক্রমে উওম বড়ুয়া(১) ও বাবুল বড়ুয়া(২)। বর্ষবিদায়, বর্ষবরণের শুভেচ্ছা বিনিময় ও সমিতি কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন-দেবপূর্ণ বড়ুয়া, স্বপন বড়ুয়া,দুলাল বড়ুয়া, বটন বড়ুয়া, মঞ্জন বড়ুয়া,রুবেল বড়ুয়া, লিটন বড়ুয়া।অন্যদের মাঝে উপস্হিত ছিলেন - বাবুল বড়ুয়া(১)জয়সেন বড়ুয়া,সুভাষ বড়ুয়া,টিটু বড়ুয়া,ও সমিতির প্রমুখ সদস্যগন।

সভায় বক্তরা হতাশা-গ্লানিময় অতীতকে ভুলে গিয়ে নতুন করে অসম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে দলমত নির্বিশেষে এগিয়ে আসার আহ্বান জানিয়ে, নতুন বছর বয়ে আনুক সকলের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি এই কামনা করেন।

পরিশেষে সহ সভাপতি প্রিয়তোষ বড়ুয়া,র সৌজন্য দেশীয় স্বাদে মনোমুগ্ধকর এক নৈশ ভোজের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টানের পরিসমাপ্ত হয়।

আপনার মন্তব্য

আলোচিত