শিরোনাম

  নৌকার জয় সুনিশ্চিত : প্রধানমন্ত্রী   আজ ইউপিডিএফ’র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী   এবার থাইল্যান্ডে বৈধ হলো গাঁজা   ইউপিডিএফ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে সংগ্রামী শুভেচ্ছা জানালেন প্রসিত বিকাশ খীসা   চীনা শিশুরা আর স্কুল পালাতে পারবে না!   আবার ক্ষমতায় গেলে ভুল সংশোধন করা হবে : কাদের   প্রধানমন্ত্রী থেকে মাতৃভাষার বই পেয়েছে ক্ষুদ্র জনগোষ্ঠীর শিশুরা   শুভ বড়দিন আজ   রোহিঙ্গাদের জন্য শীতবস্ত্র পাঠাল ভারত   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ৪০০ অধিক ছাড়িয়েছে   টাকার মালা উপহার পেলেন ফখরুল!   মধ্যরাত থেকে নির্বাচনী মাঠে সেনাবাহিনী   ভোটের দিন ২৪ ঘণ্টা সব যান চলাচল বন্ধ   সেনা মোতায়েনে ভোটারদের মধ্যে আস্থা ফিরে আসবে: সিইসি   পানছড়িতে ইউপিডিএফের নির্বাচনী অফিসে এলোপাতাড়ি ব্রাশ ফায়ারে ২ জন নিহত!   জেএসসি ও পিইসি পরীক্ষার ফল প্রকাশ   আগামী ৩০ তারিখ আমরা নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো: দীপংকর তালুকদার   ইন্দোনেশিয়ায় সুনামির আঘাতে মৃতের সংখ্যা বেড়ে ২২২ জন   যারা মানুষ পুড়িয়ে মারে তাদের ভোট দেবেন নাঃ প্রধানমন্ত্রী   ২৮ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ৪ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা
প্রচ্ছদ / প্রবাস / কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

কুয়েত বৌদ্ধ সমিতির উদ্যোগে বর্ষবিদায় ও বর্ষবরণ অনুষ্টান সম্পন্ন

প্রকাশিত: ২০১৮-০৪-১৫ ২০:৪১:০৯

সুমন রাজ বড়ুয়া, কুয়েত

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে বাঙ্গালীর প্রাণের উৎসব বর্ষবিদায়, বর্ষবরণ ১৪২৫ বঙ্গাব্দ, উদযাপিত হয়েছে বর্ণাঢ্য আয়োজনে গত ১৩ই এপ্রিল রোজ শুক্রবার কুয়েত সিটির রাজধানী রেস্টুরেন্টে। অশোক বড়ুয়া,র সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন - সমাজসেবক প্রিয়তোষ বড়ুয়া(বাবু)মাই টিভির কুয়েত প্রতিনিধি আল আমিন রানা, বিনয় প্রসাদ বড়ুয়া,সন্তোষ বড়ুয়া।

শুরুতেই বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা পরিচালনা করেন উওম বড়ুয়া(২)।অতিথিদের পুষ্পস্তবক দিয়ে বরণ করেন যথাক্রমে -সংঘতরু বড়ুয়া,সজল বড়ুয়া,দীপন বড়ুয়া,সুজন বড়ুয়া।

সুমন রাজ বড়ুয়া,র সঞ্চলনায় উদ্ধোধনী ও স্বাগত বক্তব্য রাখেন যথাক্রমে উওম বড়ুয়া(১) ও বাবুল বড়ুয়া(২)। বর্ষবিদায়, বর্ষবরণের শুভেচ্ছা বিনিময় ও সমিতি কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন-দেবপূর্ণ বড়ুয়া, স্বপন বড়ুয়া,দুলাল বড়ুয়া, বটন বড়ুয়া, মঞ্জন বড়ুয়া,রুবেল বড়ুয়া, লিটন বড়ুয়া।অন্যদের মাঝে উপস্হিত ছিলেন - বাবুল বড়ুয়া(১)জয়সেন বড়ুয়া,সুভাষ বড়ুয়া,টিটু বড়ুয়া,ও সমিতির প্রমুখ সদস্যগন।

সভায় বক্তরা হতাশা-গ্লানিময় অতীতকে ভুলে গিয়ে নতুন করে অসম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে দলমত নির্বিশেষে এগিয়ে আসার আহ্বান জানিয়ে, নতুন বছর বয়ে আনুক সকলের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি এই কামনা করেন।

পরিশেষে সহ সভাপতি প্রিয়তোষ বড়ুয়া,র সৌজন্য দেশীয় স্বাদে মনোমুগ্ধকর এক নৈশ ভোজের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টানের পরিসমাপ্ত হয়।

আপনার মন্তব্য

আলোচিত