শিরোনাম

  ক্ষুদ্র জাতিগোষ্ঠীর জন্য মাতৃভাষায় পুস্তক প্রকাশনার বিধান রেখে খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   সরকারী চাকরিতে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কোটা না হলেও সমস্যা হবে না   রুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু   দুই আদিবাসী কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি   দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি ও ভারী বর্ষণ হতে পারে   আদিবাসী মানবাধিকার সুরক্ষাকর্মীদের সম্মেলন ২০১৮ উদযাপন   ব্লগার বাচ্চু হত্যার সঙ্গে ‘জড়িত’ ২ জঙ্গি নিহত   জুমের বাম্পার ফলনে রাঙ্গামাটির চাষিদের মুখে হাসি   সরকারি চাকরিতে আদিবাসী কোটা বহাল দাবি জানাল আদিবাসীরা   আয়ারল্যান্ড প্রবাসী বাংলাদেশের এক মন্ত্রী দ্বারা হেনস্ত হওয়াতে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের নিন্দা   শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে   মিয়ানমারে রয়টার্সের দুই সাংবাদিককে সাত বছরের কারাদণ্ড দিয়েছে আদালত   শহীদ আলফ্রেড সরেন হত্যার ১৮ বছর: হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জাতীয় আদিবাসী পরিষদের   ভারতের কাছে ১-০ গোলে হেরেছে বাংলাদেশের মেয়েরা   সরকারী চাকরিতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান মারা গেছেন   ঈদের ছুটি কাটানো হলোনা টেক্সটাইল ইঞ্জিনিয়ার নিরীহ ধীরাজ চাকমার   খাগড়াছড়িতে পৃথক ঘটনার জন্য জেএসএস(সংস্কারবাদী) ও নব্য মুখোশ বাহিনীকে দায়ী করেছে : ইউপিডিএফ   নানিয়ারচর থেকে খাগড়াছড়ি   খাগড়াছড়িতে ৬ জনকে গুলি করে হত্যা !
প্রচ্ছদ / প্রবাস / কানাডায় বাংলাদেশ স্পোর্টস ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

কানাডায় বাংলাদেশ স্পোর্টস ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১৯:৩৭:১৪

কানাডা থেকে, সদেরা সুজন

ইযেস..উই ক্যান..বাংলাদেশ স্পোর্টস ক্লাব টরন্টো এই কথাটির বাস্তব রূপ দিলো । কানাডা-ইউএস এর বিভিন্ন শহর থেকে আসা ৮০জন খেলোয়াড় অংশ নিলো বাংলাদেশ স্পোর্টস ক্লাব আয়োজিত 'ওকপার্ক মর্টগেজ-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮' তে। গত ১৪ জানুয়ারি  এগলিন্টন-বার্চমাউন্টের এপিক স্পোর্টস কমপ্লেক্সের ৮টি প্লে-গ্রাউন্ডে প্রায় ২৫০ রাউন্ড খেলা হয়েছে। এপিক কমপ্লেক্স যেনো পরিণত হয়েছিলো এক টুকরো বাংলাদেশ এ।

বাংলাদেশ স্পোর্টস ক্লাব আয়োজিত 'ওকপার্ক মর্টগেজ-এনআরবি টিভি ব্যাডমিন্টন টুর্নামেন্ট' এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কানাডার মূলধারার রাজনীতিবিদ, টরন্টোর সিটির কাউন্সিলর সহ

কমিউনিটির বিশিষ্টজন।  শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ স্পোর্টসক্লাব টরন্টোর অন্যতম ডিরেক্টর মোহাম্মদ কবীর রুপাশ, এনআরবি টিভির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হালিম মিয়া,  ওকপার্ক মর্টগেজ গ্রুপের সিইও লিও মারাসোভিক, স্কারবোরো সেন্টার থেকে নির্বাচিত সালমা জাহিদ এমপি, টরন্টো সিটির বাজেট কমিটির চেয়ারম্যান, স্কারবোরো সাউথ ওয়েস্টের ( ৩৬ ওয়ার্ড) এর নির্বাচিত কাউন্সিলর গেরি ক্রাফোর্ড, স্কারবোরো-অগিনকোর্ট থেকে টানা চারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, টরন্টো সিটির বর্তমান নির্বাচিত কাউন্সিলর এবং সিটি ফ্যাসিলিটিজ এবং ফাইন্যান্স কমিটির চেয়ার জিম ক্যারিজিয়ানিস, স্কারবোরো সেন্টারের কনজারভেটিভ পার্টির অফিসিয়াল এমপিপি ক্যান্ডিডেট তানুশে পুরানে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওকপার্ক মর্টগেজ গ্রুপের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ, এনআরবি টিভির সিইও ও সাপ্তাহিক বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, এনআরবি টিভির চেয়ারম্যান রেজাউল কবীর, এনআরবি টিভির ম্যানেজিং ডিরেক্টর এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ফোরামের প্রেসিডেন্ট আব্দুল হালিম মিয়া, সাপ্তাহিক ভোরের আলো সম্পাদক আহাদ খন্দকার, দেশের আলো'র জেনারেল ম্যানেজার সাদ চৌধুরী, আজকাল সম্পাদক মাহবুব চৌধুরী রনি, প্রবাসকন্ঠ সম্পাদক খুরশীদ আলম, ব্যারিস্টার চয়নিকা দত্ত, ব্যারিস্টার কামরুল হাফিজ, ব্যারিস্টার পল্টু সিকদার, ব্যারিস্টার আলমগীর হুসেন, ব্যারিস্টার আ স ম তোফাজ্জল হক, ব্যারিস্টার জয়ন্ত সিনহা, টাঙ্গাইল সমিতি কানাডা টিএসসি'র প্রেসিডেন্ট ও রিয়েলটর  রবিন ইসলাম, এনআরবি টিভির নির্বাহী পরিচালক ইউসুফ শেখ, বিশিষ্ট রিয়েলটর আব্দুল আউয়াল, বিশিষ্ট ব্যবসায়ী এ কে এম জহিরউদ্দীন, নবদ্বীপ সম্পাদক এম এইচ মামুন, সিবিএন সম্পাদক মাহবুবুল হক ওসমানী, রিয়েলটর সৈয়দ আমিনুল ইসলাম ও ইমিগ্রেশন কনসালট্যান্ট মাহমুদা নাসরিন । এই আয়োজনে স্পন্সর ছিলেন টাঙ্গাইল সমিতি কানাডা টিএসসি'র প্রেসিডেন্ট রিয়েলটর রবিন ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী একেএম জহির উদ্দীন (ইউপিএস স্টোর), ব্যারিস্টার আ স ম তোফাজ্জল হক এবং ওকপার্ক মর্টগেজের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ ।

টরন্টো সিটির পক্ষ থেকে আয়োজক এবং স্পন্সরদের সম্মাননা প্রদান করা হয়। কানাডার ফেডারেল সরকারের পক্ষে সালমা জাহিদ এমপি আয়জকদের হাতে একটি সম্মাননাপত্র তুলে দেন।  পুরস্কার বিতরণী অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কমিউনিটির প্রিয়মুখ তানবীর কোহিনূর।পুরো আয়োজনটি ধারণ করে কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা টেলিভিশন চ্যানেল এনআরবি টিভি। বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি দেখে আমন্ত্রিত অতিথিরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

এনআরবি টিভির সিইও ও বাংলামেইল সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু বলেন, এরকম একটি ম্যাগা ইভেন্টের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ওকপার্ক মর্টগেজের ম্যানেজিং পার্টনার আসাবুদ্দিন খান আসাদ বলেন,  আগামীতে আরও বৃহত্তর পরিসরে এই টুর্নামেন্টের আয়োজন করা হবে।

নৈশভোজের মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য

এ বিভাগের আরো খবর



আলোচিত