শিরোনাম

  ঢাবি শিক্ষার্থী প্রকট চাকমাসহ ১৩ শিক্ষার্থী পেলেন জগন্নাথ হল স্বর্ণপদক   চট্টগ্রামসহ অনেক জায়গায় ভারী বর্ষণ হতে পারে   ভিয়েতনামে বন্যায় ২০ জনের মৃত্যু , ১ লাখ ১০ হাজার হেক্টর জমির ফসল বিনষ্ট   দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা   ছাত্রলীগকে প্রধানমন্ত্রী সতর্ক করেছেন: কাদের   থানকুনি পাতার জাদুকরি উপকারিতা   চট্টগ্রাম কর্ণফুলীতে ধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেফতার ৩   পাহাড়ে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়নে সেনাবাহিনীর ভূমিকা অপরিসীম : প্রধানমন্ত্রী   চিকিৎসা খাতে নতুন আবিষ্কার রঙিন ও থ্রি-ডি এক্স-রে   গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেঁদেছেন প্রধানমন্ত্রী   না ফেরার দেশে রাজীব মীর   নানিয়াচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে অপহরণ   ছেলেদের চেয়ে এবারও এগিয়ে মেয়েরা   চট্টগ্রাম বোর্ডের পাশের হার ৬২.৭৩ %   যারা ফেল করেছে তাদের বকাঝকা করবেন না : প্রধানমন্ত্রী   এইচএসসি তে পাসের ধস নেমেছে এবার   এইচএসসি ও সমমানে পাসের হার এবার ৬৬.৬৪   হাসপাতাল ছাড়ার পর এবার থাই কিশোররা সবাই শ্রামণ হয়ে প্রবজ্যা গ্রহণ করবে   থাইল্যান্ডের গুহায় আটকা পড়া কিশোররা হাসপাতাল ছেড়েছে   ৮ দল নিয়ে বাম গণতান্ত্রিক জোটের আত্মপ্রকাশ
প্রচ্ছদ / প্রবাস / মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান -এমবিসি মিট দ্য প্রেস এন্ড কমিউনিটি অনুষ্ঠিত

মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান -এমবিসি মিট দ্য প্রেস এন্ড কমিউনিটি অনুষ্ঠিত

প্রকাশিত: ২০১৭-১২-০৫ ১০:৫৫:০৭

কানাডা থেকে , সদেরা সুজন

গত ২ ডিসেম্বর শনিবার দুপুরে মন্ট্রিয়লের পার্ক এক্সটেনশনের এক রেস্টুরেন্টে বাংলাদেশি তরুণদের সামাজিক সহায়ক সংগঠন ‘মন্ট্রিয়ল বাংলাদেশি কানাডিয়ান-এমবিসি’ গণমাধ্যম কর্মী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের সদস্যদের সঙ্গে এক মত বিনিময় সভার আয়োজন করে।

উক্ত সভায় বাংলাদেশে গিয়ে রোহিঙ্গা শরনার্থীদের ত্রাণ সাহায্য সহ তাদের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণের অভিজ্ঞতার কথা তুলে ধরেন এমবিসিয়ান জুয়েল উদ্দিন। দেশে বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় ব্যক্তিদের সাথে নিয়ে ২১ হাজার কানাডিয়ান ডলার এর ত্রাণ বিতরণ করে এমবিসি। এখানে উল্লেখ্য যে এমবিসি রোহিঙ্গাদের মানবিক সহায়তার জন্য দুই সপ্তাহের প্রচারণায় সর্বমোট ৩১ হাজার ১০০ কানাডিয়ান ডলার সংগ্রহ করে যা কানাডাতে বাংলাদেশি কমিউনিটির জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে বিবেচ্য হচ্ছে।

অনুষ্ঠানে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে ফান্ড রাইজিং করার পর খরচের একটি সুস্পষ্ট লিখিত হিসাব তুলে ধরেন এমবিসিয়ান আনোয়ার হোসেন তালুকদার। সংগঠনের অন্যতম সদস্য এমবিসিয়ান রাসেল মির্জা ত্রমবিসির আগামীদিনের কর্মপরিকল্পনা তুলে ধরেন। বিভিন্ন শ্রেণি-পেশার যারা আর্থিক সহায়তা করছেন সবার প্রতি ধন্যবাদ জানান সংগঠনের সদস্যরা।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রুপক চক্রবর্তী, পাপিয়া চৌধুরী, সাবিনা ইয়াসমিন, রুপু আলম ও সুমন প্রমুখ। নাগরিক টিভি পুরো অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে। সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন নাগরিক টিভির- সিইও টিটো রহমান, টিভি এশিয়ার শাহিন আলম ও মাজহারুল ইসলাম বিপুল।

আপনার মন্তব্য

আলোচিত