আজ বুধবার, | ১৮ অক্টোবর ২০১৭ ইং

শিরোনাম

  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার   চীনে বিশ্বের দীর্ঘতম ভাসমান রাস্তা   পাহাড়ে বিপর্যয়ের শঙ্কা:রোহিঙ্গা সংকট   ফ্রান্সস্থ লাকুরনভ ধাম্মাচাক্কা বিহারে কঠিন চীবর দান সম্পন্ন   চাকমাদের খাঁ, রায়, খীসা, দেওয়ান ও তালুকদার উপাদি   অষ্ট্রেলিয়া পৌঁছেছেন উপসংঘরাজ ভদন্ত ধর্মপ্রিয় মহাথের   ছাত্র জীবনে যে সময়টা সৎব্যবহার করবে, সে জীবনে ভালো কিছু করতে পারবেঃউষাতন তালুকদার   গৌতম বুদ্ধের কিছু গুরুত্বপূর্ণ বাণী   পাহাড়ি এলাকায় বন্যহাতির আক্রমণে চার রোহিঙ্গা নিহত   রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরে আনার আহ্বান কফি আনানের   রাঙ্গামাটিতে ঘুষ ছাড়া পাসপোর্টের পুলিশ ভেরিফিকেশন হয়না!   বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের ২০১৭-২০১৯ নব গঠিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন   খাগড়াছড়িতে মাতাল স্ত্রীর হাতে স্বামী খুন-স্ত্রী পলাতক   ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন   আজ ভুটান রাজ পরিবারের বিবাহ বার্ষিকী   খাগড়াছড়িতে আপন শ্যালিকাকে গণধর্ষন-দুলাভাইসহ তিন জন সেটেলার গ্রেফতার   প্রধান বিচারপতির দায় নেবে নাঃ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ   \'আলোময় চাকমার\' একটি অসাধারণ জুম পাহাড়ের কবিতা   রোহিঙ্গারা মিয়ানমারের নাগরিক নয়,তারা বাঙ্গালিঃ মিয়ানমার সেনাপ্রধান   কাল চট্টগ্রামে ফ্রি সিদ্ধ ডিম খাওয়ানো হবে

তানভীর ইউসুফ রনী কোয়ালিশন মন্ট্রিয়লের কাউন্সিলর পদপ্রার্থী

প্রকাশিত: ২০১৭-১০-০৫ ০৯:৪৬:৪৮

   আপডেট: ২০১৭-১০-০৫ ১০:১৫:৫১

সদেরা সুজন, সিবিএনএ মন্ট্রিয়ল, কানাডা থেকে

মন্ট্রিয়লের পার্ক এক্সটেনশন-ভিরারী-সেন্ট মিশেল ডিস্টিক্ট থেকে কোয়ালিশন মন্ট্রিয়লের কাউন্সিলর পদপ্রার্থী হয়েছেন তানভীর ইউসুফ রনী। তিনি পেশায় একজন সাংবাদিক। দীর্ঘদিন ধরে বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এবং ইলেকট্রনিক মিডিয়ায় কাজ করছেন। দেশে থাকাবস্থায়ও সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন।

গতমাস থেকেই কোয়ালিশন মন্ট্রিয়লের প্রার্থী হিসেবে ক্যাম্পেইন করে যাচ্ছেন। তিনি বলেছেন, ‘জয়-পরাজয় বড় কথা নয়, মূলধারার রাজনীতিতে বাংলাদেশের সন্তান হিসেবে অংশগ্রহণ করতে পেরে  গর্বীত’। প্রতিদিনই বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। কমিউনিটির অনেকেই ভাবছেন রনী বাংলাদেশী ক্যানাডিয়ানদের সমর্থন পাবেন। সিবিএনএ’র পক্ষ থেকে রইলো তাঁর প্রতি শুভ কামনা।

আপনার মন্তব্য

আলোচিত